সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

3বদরুল মনসুর হক, যুক্তরাজ্য থেকে:: 
জননেত্রী শেখ নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে পৌঁছে যাচ্ছে উন্নয়নের কাঙ্খিত লক্ষ্যে, ঠিক এই মূহুর্তে স্বাধীনতাবিরুধী চক্র উন্নয়নের ধারাকে বাধাগ্রস্থ করতে দেশবিরুধী ষড়যন্ত্রে মেতে উঠেছে। মুক্তিযুদ্ধের পরাজিত শত্রুরা একাত্তরের ন্যায় একের পর এক হত্যাযঙ্গ চালিয়ে বাংলাদেশকে একটি জঙ্গিরাষ্ট্রে পরিণত করার পায়তারা করছে। স্বাধীনতাবিরুধী অপশক্তির বিরুদ্ধে আমাদের সকলকে রুখে দাড়াতে হবে। বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দের সম্মানে যুক্তরাজ্য যুবলীগ আয়োজিত ইফতার মাহফিলে বক্তারা এ অভিমত ব্যক্ত করেন।
2বক্তারা বলেন জামাত-শিবির, হিযবুততাহরির ও তাদের পৃষ্টপোষকতায় গড়ে উঠা হেফজত জঙ্গিরা বিভিন্ন নামে জঙ্গিতৎপরতা চালাচ্ছে। বৃটেন এবং ইউরোপ থেকে একটি চক্র এদের সহযোগীতা করছে এরা কারা এদের চিহ্নিত করতে হবে। বৃটেনের বিভিন্ন শহর থেকে শতাধিক সংগঠনের নেতৃবৃন্দ ইফতার মাহফিলে যোগদান করেন।
২৭ জুন লন্ডন এর ইমপ্রেশন কমিউনিটি হলে যুক্তরাজ্য যুবলীগের সভাপতি যুবনেতা ফখরুল ইসলাম মধুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক যুবনেতা সেলিম আহমদ খানের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান ও বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সুলতান মাহমুদ শরীফ, যুক্তরাজ্য আওয়ামীরীগের  সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন, ইউরোপীয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গণি, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক আবুল হাশেম, যুক্তরাজ্য আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  নইম উদ্দিন  রিয়াজ, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ,সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ চৌধুরী, এান ও সমাজসেবা সম্পাদক  হাবিবুর রহমান হাবিব, শিল্প ও বাণিজ্য সম্পাদক  আ স ম মিছবাহ, মানবাধিকার সম্পাদক  সারব আলী , এস এম সুজন, লুৎফুর রহমান ছায়েদ, খসরুজ্জামান খসরুমৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সমপাদক হাসান আহমদ, ওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মকিস মনসুর আহমদ, হলডহাম আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবি ইলিয়াস আহমদ ও লন্ডন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে সফিক মিয়া, সৈয়দ এহসান, ময়নুল হক, আজহারুল হক সিপার, আফসর খাঁন সাদেক , নাসির উদ্দিন, যুক্তরাজ্য যুবলীগ নেতা আফজাল হোসেন ,সৈয়দ আজিজুর রহমান শামীম, মন্তর আলী রাজু, ফিরোজ মিয়া, শামসাদুর রহমান রাহীন, আনোয়ারুল ইসলাম, শেখ নুরুল ইসলাম জিতু, জামাল আহমদ খাঁন , আমিনুল ইসলাম রাবেল,সৈয়দ আবদুল মুমিন, দেলোয়ার হোসেন লিটন, সৈয়দ শফিউল আলম, এম এ রকিব, ফয়েজুর রহমান ফয়েজ, আবুল কালাম রাজু, জুবায়ের আহমদ, বাবুল খাঁন, লিলু মিয়া তালুকদার ,দিলাল আহমদ,মাহমুদ আলী, দোলন মিয়া , মহসিন তালুকদার ,তাঁতী লীগের আহবায়ক এম এ সালাম , কৃষকলীগের আহবায়ক এম এ আলী, কর্মজীবিলীগের সাধারণ সম্পাদক এম এ বাছির, যুব মহিলা লীগের সভাপতি ইয়াসমিন সুলতানা পলিন, সাধারণ সম্পাদক সাজিয়া সুলতানা স্নিগ্ধা, ছাত্রলীগের সভাপতি তামীম আহমদ, সাধারণ সম্পাদক সজীব ভূঁইয়া ও ছাত্রনেতা জাকির আকতার উজজামানসহ বৃটেনের বিভিন্ন শহর থেকে পাঁচ শতাধিক লোকের সমাগম ঘটেছে।
ইফতার মাহফিলে বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে মোনাজাত করেন যুক্তরাজ্য ওলামা লীগের আহবায়ক মৌলানা কুতুব উদ্দিন আহমদ।
5পরিশেষে যুক্তরাজ্য আওয়ামী যুবলীগ সভাপতি ফখরুল ইসলাম মধু ও সাধারণ  সম্পাদক সেলিম আহমদ খান  যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের উদ্যোগে সাংবাদিক, সাহিত্যিক, কবি, রাজনীতিবিদ ও সুশীল সমাজের সাথে ইফতার ও দোয়া মাহফিলে আপনারা যারা উপস্থিত হয়েছেন সবাইকে  যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানানো সহ  যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে যুবলীগের বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত হয়ে  ইফতার মাহফিলকে সফল করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: