সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের তরুণ নির্মাতা মুন্নার এবারে ঈদ আয়োজন

index

বিনোদন ডেস্ক ::

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি,  দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আসে ঈদ, আর এই দিনটি খুব আনন্দের সাথে পালন করেন সবাই। সবার মুখে আনন্দের হাসি ফুটে। সকল দুঃখ-কষ্ট ভুলে অন্তত ঈদের দিনে যে যার সাধ্য মতো খুশিতে মেতে উঠেন। ভোর বেলা থেকে শুরু হয়  ঈদগাহে যওয়ার প্রস্তুতি। নামাজ শেষে সবাই ঘরে ফিরে  আনন্দকে বাড়িয়ে নিতে যাদুর বক্স টেলিভিশনের দিকে চোখ যাবেই। ঈদ উপলক্ষ্যে প্রতিটি টিভি চ্যানেলে বিভিন্ন ধরনের অনুষ্ঠান প্রচার করা হয়। ঈদের আনন্দকে আরও রঙিন করে তুলতে টেলিভিশন প্রেমি দেশ-বিদেশের মানুষদের আনন্দ দিতে তরুন নির্মাতা সাংবাদিক ফয়সল আহমেদ মুন্নার পরিকল্পনায়  ঈদ উপলক্ষ্যে নির্মিত হলো  ‘তিরিশ দিনের রোজার পরে ঈদ এলোরে সবার ঘরে’ গানের মিউজিক ভিডিও ।
মার্জিয়া প্রোডাকশনের ব্যানারে নির্মিত মিউজিক ভিডিওর গানটি লিখেছেন শামসুল আলম সেলিম।  তরুন সংগীত পরিচালক এন এইচ সিহানের সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন  এজাজ আহমদ, এস এম শাহজান,  কাকলি দত্ত মুন্নি,  শিব্বির আহমেদ, ইকবাল সাই, পপি কর, শর্মিলা দাশ রুবি ও ভাবনা আক্তার। সম্পূর্ণ ডিজিটাল রুপে  নতুন ধারায় ঈদের  গানে মডেল হয়েছেন মোয়াজ্জেম সাজু, কামাল আহমেদ দৃর্জয়, মুনতাহা আহমেদ মিসবাহ, নাসরিন সুলতানা সাথী, অলক কর, শাহীন আহমেদ, মাসুম আহমদসহ আরও অনেক। গানটির চিত্রগ্রহনে ছিলেন এ এম রুবেল ও  সুবেল আহমেদ । মিউজিক ভিডিওটির রুপসজ্জায় ছিলেন সুমন রায়, ভিডিও পরিচালনায় তরুন নির্মাতা ফয়সল আহমেদ মুন্না ও সহকারি পরিচালনায় কামরুল চৌধরী। কোরিওগ্রাফার হিসাবে ছিলেন সাকিব আহমদ মিঠু। সার্বিক ব্যবস্থাপনায় সাংবাদিক ও অভিনেতা আমির হোসেন সাগর। সার্বিক সহযোগিতায় যুব সংগঠক শাহীন আহমদ ও শাহ তানভীর। গানের চিত্রায়িত হয়েছে সিলেটের জাকারিয়া সিটিসহ সিলেটের মনোরম বেশ কিছু লোকেশনে ।
তরুন নির্মাতা ফয়সল আহমেদ মুন্না জানান, গত বছর মিউজিক ভিডিও “রমজানের ঐ রোজার শেষে’ গানটি টিভিতে প্রচার হ্ওয়ার পর দর্শকের অনুরোধে এবারের ঈদেও বড় বাজেটে উন্নত ক্যামেরার সম্পূর্ন ডিজিটাল রুপে এক ঝাক মেধাবী তরুন-তরুনীদের নিয়ে কাজ  করেছি। আশা করি এবারও দর্শকরা ঈদের গান ‘তিরিশ দিনের রোজার পরে ঈদ এলোরে সবার ঘরে’ দেখে আরও বেশি আনন্দ পাবে। ফয়সল আহমেদ মুন্না বলেন, গানটির চিত্রায়নের কাজ শেষ হয়েছে, সম্পাদনা শেষ হলেই ঈদের আগের দিন রাত থেকে দেশ এবং বিদেশের কয়েকটি টিভি চ্যানেলে সম্প্রচার হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: