সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‌‘সৌরভের পাল্টা মন্তব্যের দরকারই ছিল না’

full_1371537655_1467357959নিউজ ডেস্ক: বেশ কিছুদিন ধরে কোচ নির্বাচনের ইস্যুতে বিতর্কে জড়িয়েছেন সৌরভ গাঙ্গুলি। তার বিরুদ্ধে রবি শাস্ত্রী অভিযোগ তোলার পর এটি ভারতের প্রধান চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

এ নিয়ে শাস্ত্রীর বিরুদ্ধেও অভিযোগের আঙ্গুল তুলেছেন সৌরভ। তবে সাবেক এক ক্রিকেটার মনে করেন, সবাই অভিযোগ আনলেও সৌরভের চুপ করে থাকা উচিত।

ভারতের প্রাক্তন স্পিনার বিষেণ সিং বেদী বলেন, রবি শাস্ত্রীর বক্তব্যের প্রেক্ষিতে মুখ খুলে ঠিক কাজ করেননি সৌরভ। অর্থাৎ সৌরভের বিরুদ্ধে সবাই মুখ খুলবেন, অভিযোগ আনবেন একের পর এক আর সৌরভ চুপ থাকবেন।

ভারতের প্রাক্তন বাঁ হাতি স্পিনার বলেন, ‘কোচ হতে না-পারায় শাস্ত্রী হতাশ ছিল। এটা স্বাভাবিক ব্যাপার। সৌরভের কিন্তু পাল্টা মন্তব্যের কোনও দরকারই ছিল না। মাথা ঠান্ডা রাখা উচিত ছিল সৌরভের।’’

ক্রিকেট ছেড়ে সৌরভ এখন প্রশাসক। আর প্রশাসকদের সমালোচনা সহ্য করতেই হয়। বেদী মতে, ‘সৌরভ সংগঠক। সমালোচনা হজম করতে জানতে হবে সৌরভকে। কাজ করলে সমালোচনা হবেই। তাই বলে প্রতিটি সমালোচনার পাল্টা জবাব দিতে হবে নাকি! কমিটিতে তো আরও তিনজন ছিল। তোমাকেই বিষয়টা প্রমাণ করতে হবে, এমন তো কোনও কথা নেই।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: