সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৪ উপায়ে কাছে টানুন পছন্দের পুরুষকে?

45641নিউজ ডেস্ক: আজকের যুগে সম্পর্কের ধরন পাল্টেছে। কিন্তু নারী-পুরুষের একে অপরের প্রতি আকর্ষণ কম হয়ে যায়নি। নারী মনে এই প্রশ্নএখনও ঘোরাফেরা করে, যে ভালবাসার মানুষটিকে নিজের কাছে টানবেন কী ভাবে?

সত্যি কথা বলতে, মানুষকে নিজের প্রতি আকর্ষিত করার তেমন কোনও রুলবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভিন্ন ভাবনার হন। তাঁদের পছন্দ অপছন্দের তালিকাও হয় ভিন্ন। কিন্তু পুরুষের কিছু সহজাত ভাললাগা এরপরেও থেকে যায়। আর তার ভিত্তিতেই মন জয় করা যায় পুরুষের। কী সেই উপায়?

হাজার রকম উপায় বাতলে দেওয়া যায় বটে এসব ক্ষেত্রে। কিন্তু আমরা চাই না, এমন কোনও উপায় মহিলারা অবলম্বন করুন যাতে তাঁরা সঙ্গীকে খুশি করতে গিয়ে নিজেদের সেই প্রক্রিয়ায় হারিয়ে ফেলেন। তাই এই প্রতিবেদনে এমনকিছু টিপস রইল যা আপনার সঙ্গীর আপনার প্রতি আকর্ষণ বাড়াবে এবং আপনি নিজস্বতাও হারাবেন না।

১. আকর্ষনীয় হয়ে উঠুন
মন এবং শরীর, উভয় মিলেই মানুষ। মনের সঙ্গে শরীরকেও প্রাধান্য দিন। নিজেকে ফিট রাখুন। নিজেকে আরও আকর্ষনীয় করে তোলার চেষ্টা করুন। নিজের সাজ-পোশাক এবং ব্যক্তিত্বের উপর নজর রাখুন। পুরুষকে নারীর সৌন্দর্য প্রাথমিকভাবে আকর্ষণ করে। তাই পছন্দের মানুষের মন জয় করতে নিজেকে আকর্ষনীয় করে তুলুন। প্রথমে ভালবাসার মানুষটির চোখকে আকৃষ্ট করুন। তারপর নিজের ব্যক্তিত্ব দিয়ে তাঁর মন জয় করুন।

২. বেশি ভাববেন না
পুরুষকে নিয়ে বেশি ভাববেন না। তাঁর প্রতি যদি আপনার চরম দুর্বলতা থাকে তবুও তাঁকে নিয়ে অধিক ভাববেন না। নিজের জীবন, কাজ ইত্যাদিকেও প্রাধান্য দিন। মনে রাখবেন পুরুষরা স্বাধীনচেতা মহিলাদের বিশেষ সম্মানের চোখে দেখেন। তাই মনের মানুষটির সঙ্গে যদি কথা হয়, তাও বোঝাবেন না যে আপনি তাঁর সঙ্গেই নিজের ভবিষ্যতের স্বপ্ন দেখছেন। সাধারণ বন্ধুত্ব বজায় রাখুন। তাঁকে নিজের অনুভূতি আসতে আসতে বোঝান। কিন্তু নিজের ভাললাগা তাঁর উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না।

৩. নিজেকে ভালবাসুন
একটা কথা মনে রাখবেন, অপর কোনও ব্যক্তিকে আপনি তখনই ভালবাসতে পারবেন যখন আপনি নিজে সম্পূর্ণ ভালবাসতে পারবেন। তাই আগে নিজেকে ভালবাসুন। নিজের মতো করে সময় কাটান। বন্ধুদের সঙ্গে ঘুরতে যান। ভালবাসার মানুষটিকে গুরুত্ব অবশ্যই দিন। কিন্তু তাঁকে জীবনের কেন্দ্রবিন্দু বানিয়ে ফেলবেন না। অন্য মানুষের সঙ্গেও মেলামেশা করুন। সামাজিকতা বজায় রাখলে আপনার নিজস্বতাও বজায় থাকবে।

৪. সম্পর্কের গুরুত্ব বুঝে নিন
এবার ভেবে দেখুন যাঁকে মনে ধরেছে তাঁকে কেমনভাবে চান নিজের জীবনে? যদি ভালবাসা শাশ্বত হয়, তবে অবশ্যই প্রয়োজনে ভালাসার মানুষের জন্য সাগর পাড়ি দিন। কিন্তু যদি সেই ভাললাগা কয়েকটি ডেটের জন্য সীমাবদ্ধ হয়, তবে ভেবে দেখুন অকারণ খাটবেন কি না? সুত্র-সংবাদ প্রতিদিন

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: