সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শর্ত পূরণ হলেই পর্দায় ফিরবেন হ্যারি পটার

full_69811003_1467294014বিনোদন ডেস্ক: একটি শর্ত পূরণ হলেই অভিনেতা ড্যানিয়েল রেডক্লিফকে আবারও দেখা যেতে পারে নতুন করে ‘হ্যারি পটার’ চলচ্চিত্রে। ছবির স্ক্রিপ্ট পছন্দ হলে আবারও হ্যারি পটারের ভূমিকায় অভিনয় করতে চান তিনি।

জেকে রাউলিংয়ের লেখা বইয়ের গল্প নিয়ে হ্যারি পটার সিরিজের যে ছবিগুলো মুক্তি পায়, তাতে নাম ভূমিকায় অনবদ্য অভিনয় করে দুনিয়াজোড়া পরিচিতি এবং খ্যাতি পান ড্যানিয়েল রেডক্লিফ। ছবিগুলো সব বয়সের জাদুবিদ্যানির্ভর কল্পকাহিনি এবং অ্যাডভেঞ্চারপ্রিয় দর্শক, বিশেষ করে শিশু ও তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পায়। সিরিজের প্রতিটি ছবিতে একটু একটু করে ছোট্ট হ্যারির বেড়ে ওঠার সঙ্গেই ধীরে ধীরে বড় হন ড্যানিয়েল। শিশু বয়সেই তারকাখ্যাতি পেয়ে যান এই ছবিতে অভিনয় করেই, যা এখনো সাফল্যের সঙ্গে ধরে রেখেছেন। তবে এটাও ঠিক যে অন্য কোনো ছবিতে অভিনয় করে এখন পর্যন্ত ‘হ্যারি পটার’ ছবির মতো জনপ্রিয়তা পাননি তিনি।

সম্প্রতি বিনোদনভিত্তিক পোর্টাল কন্টাক্ট মিউজিককে দেয়া এক সাক্ষাৎকারে ২৬ বছর বয়সী ড্যানিয়েল বলেন, অভিনয়ের বিষয়টি নির্ভর করবে স্ক্রিপ্টের ওপর। ব্যাতিক্রমী কিছুও থাকতে হবে তাতে। শর্ত জুড়ে দিয়ে আপাতত ‘না’ বলে দিলেও, আবার ফিরে আসার পথটা খোলা রাখলেন ড্যানিয়েল রেডক্লিফ।

সেন্ট্রাল লন্ডনের ওয়েস্ট অ্যান্ড এলাকায় লেখিকা জেকে রাউলিং, জ্যাক থর্ন ও জন টিফানির লেখা নতুন মঞ্চনাটক ‘হ্যারি পটার অ্যান্ড দ্য কার্সড চাইল্ড’-এর প্রদর্শনটি মঞ্চে গড়ানোর আগেই সব টিকিট বিক্রি হয়ে গেছে। দুই অংশের এই নাটকটি নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই। ৩০ জুলাই নাটকটির প্রদর্শনী হওয়ার কথা। অথচ ‘আসল’ হ্যারি পটার ড্যানিয়েলই নাকি সেই নাটক দেখতে যেতে আগ্রহী নন! নাটকটি দেখতে না যাওয়া সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, আমার ধারণা, ভুল হতে পারে, কিন্তু আমি গেলে সেখানে ভক্তদের ভিড়ভাট্টা হতে পারে। আমি এমন কিছুই করতে চাই না, যা প্রদর্শনীটির থেকে দর্শকদের মনোযোগ অন্যদিকে ঘুরিয়ে দেয়।

সূত্র : মিড-ডে

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: