সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানী হাসপাতালে পুলিশের ওপর অ্যাম্বুলেন্স চালকদের হামলা

sylhet-osmani-medical-college-hospitaljugantor_335830ডেইলি সিলেট নিউজ::দীর্ঘদিন থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রাঙ্গণে অবৈধভাবে দখল করে ব্যবসা চালিয়ে আসছে অ্যাম্বুলেন্স ব্যবসায়ীরা। বেশ কয়েকবার উচ্ছেদের উদ্যোগ নিলেও ভেস্তে যায় সেই উদ্যোগটি। দিনে দিনে আরো বেপরোয়া হয়েছে উঠে অ্যাম্বুলেন্স ব্যবসায়ীরা।

গতকাল বৃহস্পতিবার বেলা ৩টার দিকে হাসপাতালের পুলিশ বক্সের এসআই আবুল কালাম মেডিকেল থেকে অবৈধ অ্যাম্বুলেন্স পার্কিং উচ্ছেদে গেলে চালকদের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কয়েকজন চালক মিলে কনস্টেবল মফিজুল ইসলাম রানাকে মারধর করেন। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে আক্তার মিয়া নামের এক অ্যাম্বুলেন্স চালককে আটক করে।

স্থানীয়রা জানান, বেলা ৩টার দিকে পুলিশ বক্সের এসআই কালামের নেতৃত্বে হাসপাতালের সামনে অবৈধভাবে রাখা কয়েকটি প্রাইভেট অ্যাম্বুলেন্স সরিয়ে দেয়ার চেষ্টা করে পুলিশ। এতে প্তি হন অ্যাম্বুলেন্স চালকরা। বাকবিতণ্ডার এক পর্যায়ে চালক ও তাদের সহযোগিরা হামলা চালায় পুলিশের ওপর। হামলায় মারাত্মকভাবে আহত হন এ ফাঁড়ির কনস্টেবল রানা।

এ ব্যাপারে সিলেট ওসমানী হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইব্রাহিম খলিল জানান, ঘটনার সময় আমি একটা কাজে ব্যাংকে ছিলাম। পরে জেনেছি এমন হামলার ঘটনা ঘটেছে এবং আমাদের একজন কনস্টেবল আহত হয়েছেন।

সিলেট পরিবহণ শ্রমিক ইউনিয়ন ওসমানী হাসপাতালের সভাপতি আব্দুল আহাদ বলেন, পুলিশের সাথে তর্কবির্তকের ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ আক্তার নামের একজন চালককে আটক করেছে। বিষয়টি মীমাংসার জন্য চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: