সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মরা গরু জবাইকালে কসাইকে গণধোলাই

download (2)ডেইলি সিলেট ডেস্ক::শহরতলির টুকেরবাজার থেকে ‘মৃত গরুসহ’ এক মাংস ব্যবসায়ী ও কর্মচারীকে গণধোলাই দিয়েছেন জনতা। গতকাল বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। গণধোলাইয়ের শিকার দু’জন হচ্ছেন, ইসমাইল আলী ও চমক আলী। ইসমাইল টুকেরবাজারের সানি মিট হাউসের মালিক শুক্কুর আলীর ব্যবসায়িক পার্টনার। তিনি নগরীর জালালাবাদ থানার কান্দিগাঁওয়ের মৃত ইউনুস আলীর ছেলে। অন্যদিকে চমক আলী সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের পিত্তমাছর গ্রামের মৃত সোনাহর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকালে ইসমাইল আলী ও চমক আলীকে একটি টেম্পোযোগে তিনটি গরু নিয়ে আসতে দেখেন কয়েকজন এলাকাবাসী। এর মধ্যে একটি গরু ‘মৃত’ ছিল। ইসমাইল এবং চমক আলীকে এই ‘মৃত গরুটি জবাই করতে দেখে’ টুকেরবাজারের লোকজন এগিয়ে আসেন। এসময় চমক আলী জানায়, জলালপুরের ধরনবাজার থেকে তারা গরু তিনটি নিয়ে এসেছেন।

একপর্যায়ে উত্তেজিত জনতা ওই দু’জনকে গণধোলাই দিয়ে জালালাবাদ থানায় খবর দেন। পরে থানার এসআই লুকমান হোসেন এসে দু’জনকে আটক করে থানায় নিয়ে যান।

তবে আটককৃতদের ছেড়ে দেয়া হয়েছে জানিয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, ‘জনতা দাবি করছে গরুটি মৃত ছিল। অন্যদিকে ব্যবসায়ী ও কর্মচারীর দাবি, গরুটি জীবিত ছিল; তবে গরুটি ঘুমিয়ে পড়েছিল। এমন দাবির পরিপ্রেক্ষিতে জনতার দাবি অনুযায়ী ওই গরু মাটিতে পুঁতে ফেলা হয়েছে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: