সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বোনকে খুন করে ধর্ষণ করল যুবক!

rajib128_1382019375_1-480526_493725760694642_518816104_nনিউজ ডেস্ক :: খালাতো বোনকে খুন করে ধর্ষণ করেছে এক যুবক। ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের বসিরহাটে। এ ঘটনায় পুলিশ যুবককে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, গত ১১ জুন থেকে বসিরহাটের এক তরুণী নিখোঁজ ছিল। ১৬ জুন বাড়ির কাছের পুকুর থেকে তার অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়।
এই ঘটনায় প্রথমে সন্দেহজনকভাবে নিহত তরুণীর প্রেমিককে গ্রেফতার করা হলেও এর পর নির্দিষ্ট তথ্যে পেয়ে ঘটনার হোতা আরিজুলকে গ্রেফতার করে পুলিশ।শনিবার ভারত-বাংলাদেশ সীমান্তঘেঁষা ইটিন্ডা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। রোববার আদালতে তোলা হলে বিচারক তাকে সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।
তদন্তকারী পুলিশ অফিসার জানান, গত ১১ জুন মোবাইল হাতে ছাগল চরাতে গিয়েছিল ওই তরুণী। তখনই আরিজুল তার পিছু নেয়। পাটখেতের মধ্যেই সে নিজের খালাতো বোনকে ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে ধস্তাধস্তি হয়। এ সময় ওড়না দিয়েই তাকে শ্বাসরোধ করে খুন করে আরিজুল। খুনের পরে মৃতদেহ ধর্ষণ করে সে। তারপর বাড়ি ফিরে এসে স্নান, খাওয়াদাওয়া করে ঠান্ডা মাথায় শুয়েও পড়ে।আরিজুলের এই নৃশংসতা অবশ্য এবারই প্রথম নয়।
পুলিশ জানিয়েছে, বছর খানেক আগে তার স্ত্রীকে বাড়ির সামনের মাঠে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। অন্য ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে এই অভিযোগে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে সে। সেই ঘটনায় আরিজুল এখন জামিনে রয়েছে।খবরে বলা হয়েছে, মৃতদেহের ওপরে ধর্ষণ কাণ্ডকে মনস্তত্ত্বের পরিভাষায় নেক্রোফেলিয়া বলা হয়। আরিজুল এ রকম কোনো মনস্তাত্ত্বিক রোগের শিকার কি না, তদন্তকারীরা তাও খতিয়ে দেখছেন ।
বসিরহাট থানার পুলিশের বড়কর্তা বলেন, ‘এই ঘটনা আমার দেখা অন্যতম নৃশংস ঘটনা। ওই তরুণীকে খুন করে ধর্ষণ করা হয়েছে। আর প্রকৃত দোষীকে গ্রেপ্তার করা পুলিশের বড় সাফল্য।’খবর আনন্দবাজার

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: