সর্বশেষ আপডেট : ২১ সেকেন্ড আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘প্লিজ মা, আমাদের গুলি করে মেরো না’

994949নিউজ ডেস্ক :: প্লিজ মা, আমাদের গুলি করে মেরো না। বন্দুকটা সরিয়ে নাও, তুমি যা বলবে আমরা তাই করব। মায়ের কাছে এভাবে প্রাণভিক্ষার আকুতিজানিয়েও শেষরক্ষা হয়নি। মার্কিন দুই তরুণীকে গুলি করে হত্যা করেছেন তাদের বিকারগ্রস্ত মা।
অবশ্য মায়ের হাতে নির্মম হত্যার শিকার ওই দুই তরুণী সাহায্যের জন্য পুলিশকেও ফোন করেছিলেন। কিন্তু পুলিশ আসার আগেই তাদের হত্যা করা হয়। মৃত্যুর আগ মুহূর্তে মায়ের কাছে তরুণীদের হৃদয়বিদারক ফোন কলের রেকর্ড প্রকাশ করেছে পুলিশ। খবর এপির।
এ ঘটনার পর দেশটিতে অস্ত্র আইন নিয়ে নতুন করে বিতর্ক শুরু হয়েছে। যুক্তরাষ্ট্রের হিউসটনে শহরতলীর বাড়িতে গত শুক্রবার রাতে ক্রিস্টি শিটস (৪৭) পরিবার-পরিজন নিয়ে আলোচনায় বসছিলেন। সেখানে তার স্বামী জেসন ছাড়াও ছিল দুই মেয়ে মেডিসন (১৭) ও টেইলর (২২)। হঠাৎ বলা নেই কওয়া নেই স্বামী-সন্তানদের ওপর নির্বিচারে গুলি করেন ক্রিস্টি শিটস।
ঘটনার আকস্মিকতায় বিহ্বল পরিজনরা প্রাণ বাঁচাতে পালাতে থাকেন। জেসন একটি গলিতে ঢুকে আত্মরক্ষা করতে পারলেও মেয়েরা বাঁচতে পারেনি। এক মেয়ে ঘটনাস্থলে, অপর মেয়ে হাসপাতালে নেয়ার পর মারা যায়। এ সময় সন্ত্রস্ত পাড়া-প্রতিবেশীর দেয়া খবরে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।
পুলিশ শিটসকে তার আগ্নেয়াস্ত্র ফেলে দেয়ার অনুরোধ করলেও তিনি তা করতে অস্বীকার করেন। এক পর্যায়ে পুলিশের এক কর্মকর্তা তাকে গুলি করে হত্যা করেন। পুলিশের এক কর্মকর্তা জানান, পারিবারিক কলহের জের ধরেই ওই হত্যাকাণ্ড হতে পারে।
বোনকে খুন করে ধর্ষণ করল যুবক!

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: