সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফারিয়ার আগুনের আঁচ পেয়েছেন জিৎ

2016_06_30_15_15_06_5b7YE5eV0qgxNmYx6xJ1l38QYILVAp_originalবিনোদন ডেস্ক :: ‘বাদশা’র শুটিং শেষে জিৎ কথা দিয়েছিলেন ঈদের আগে আবারও বাংলাদেশে আসবেন। তিনি কথা রেখেছেন, কলকাতা থেকে উড়ে এসেছেন। গতকাল বাদশার প্রেস কনফারেন্স ও ইফতার পার্টির মধ্যমণি ছিলেন জিৎ-ফারিয়া। সবটুকু আয়োজনই ছিলো তাদের নিয়ে।

অনুষ্ঠানে বেশ আগে ভাগেই হাজির হয়েছিলেন জিৎ। পরনে ফিরোজা রঙের কুর্তায় অনেকটা বাদশা বাদশাই লাগছিলো তাকে। জিৎ কনফারেন্স রুমে ঢুকতেই ঘিরে ধরলেন সাংবাদিকরা। ক্লিক ক্লিক ফটোসেশনের ফাঁকে সাংবাদিকদের প্রশ্নের উত্তরও দিয়ে ফেললেন এক দফা।

মিনিট দশেক পরই হাজির হলেন নায়িকা, নুসরাত ফারিয়া। বেগুনী কাতান পরে এসেছিলেন বাদশার সঙ্গী হতে। নায়ক-নায়িকা রেডি, তোর আর দেরি কেন? মঞ্চে পাশাপাশি বসলেন তারা। শুরু হলো প্রশ্নোত্তর পর্ব। জিৎকে অনেকটা সাবলিল মনে হলেও শুরুর দিকে খানিকটা নার্ভাস লাগছিলো ফারিয়াকে। যদিও পরে তা অনেকটাই কেটে গেছে। কথায় কথায় একজন আরেকজনকে নিয়ে জানালেন।

শুরুতেই ফারিয়া জানালেন, উনার সঙ্গে কাজ করার সময়গুলো একটা স্কুলিং সেশনের মতো ছিলো। প্রতিদিনই নতুন কোন না কোন কিছু শিখছি । পুরো জার্নিটাই ছিলো ইন্টারেস্টিং। প্রতিদিন শুটিংয়ে ৪৫ মিনিট আগে রিহার্সেল করতাম। সুপারস্টারদের অনেকগুলো গুণ আছে।’ জিৎয়ের কোন দোষ দেখেছেন কী? ফারিয়ার ডিপ্লোমেটিক উত্তর, ‘কোন দোষ দেখিনি। হি ইজ পারফেক্ট।’

তার সঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েছিলেন কী না? ‘তার প্রেমে কে না পড়ে। পুরো বাংলাদেশ, কলকাতাবাসী সবাই প্রেমে পড়ে আছে তার। জিৎকে সামনা সামনি দেখবো এই ফিলিংটা আমার মধ্যে ছিলো।-শেষ করলেন ফারিয়া।

এবার জিৎয়ের পালা। আপনার চোখে ফারিয়া কেমন? ‘সে খুবই ডিসিপ্লিন। বেশিরভাগ সময়ই সেটে আমার আগে চলে আসতো। ভীষণ হার্ডওয়ার্কিং। কন্সফিডেন্স আছে খুব। কাজের সময় দুজনে অনেক খুনসুটি করেছি। একজন আরেকজনের পেছনে লেগে থাকতাম। আসলে সিনেমাটাকে রোমাঞ্চটা ফুটিয়ে তোলার জন্যই খুনসুটিগুলো করেছি আমরা।’

ফারিয়ার ভেতর যে আগুন আছে তা খুব টের পেয়েছেন জিৎ। কিছুটা আঁচ হয়তো তার গায়ে লেগেছে।বললেন, ‘ফায়ার আছে ভালো কাজ করার। তার এগিয়ে যাওয়ার। একশোটা সিনেমা করবে ও।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, ছবিটির অভিনয়শিল্পী সুষমা সরকারসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ প্রযোজিত ‘বাদশা’ ছবিতে জিৎ-নুসরাত ফারিয়া ছাড়াও আছেন ফেরদৌস, রেবেকা, নাদের চৌধুরী, রজতাভ দত্ত প্রমুখ। আগামী ঈদে দেশব্যাপী ছবিটি মুক্তি পাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: