সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টুলটিকরে পৃথক থানা গঠনের দাবিতে এসএমপি পুলিশ কমিশনার বরাবরে স্মারকলিপি

1452847616504২০,২১,২২ ও ২৪নং ওয়ার্ড ও ৫নং টুলটিকর ইউনিয়নের আংশিক এলাকা নিয়ে একটি নতুন থানা গঠনের আবেদন করেছেন আর তাদের সেই আবেদনে সাড়া দিয়ে পুলিশ কমিশনার কামরুল আহসান বলেছেন, আপনারা জমি দিতে পারলে বা জমি পাওয়ার ব্যাপারে সহযোগিতা পেলে থানা প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করবো। তিনি বুধবার বুধবার বেলা আড়াইটার দিকে গঠনের দাবি জানিয়ে ২০,২১,২২ ও ২৪নং ওয়ার্ড ও ৫নং টুলটিকর ইউনিয়নের পে স্মারকলিপি গ্রহণকালে উপরোক্ত কথা বলেন।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সিসিক’র সাবেক ভারপ্রাপ্ত মেয়র শাহজাহান আহমদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আবদুর রকিব তুহিন, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাঈল মাহমুদ সুজন, জাবেদ হক, ইসমাঈল মাহবুব ইমন, দৈনিক শ্যামল সিলেটের স্টাফ রিপোর্ট আতিকুর রহমান নগরী, বোরহানবাগ সমাজ কল্যাণ সংস্থার সাবেক সভাপতি মিফতাউজ্জামান ইমরান, রাজপাড়ার এডভোকেট মো. রব নেওয়াজ রানা প্রমুখ।

স্মারকলিপিতে এলাকাবাসী উল্লেখ করেন, উপরোক্ত এলাকাসমুহে ৬০/৬৫টি মহল্লায় বিভিন্ন বিল্ডিং, টাওয়ার ও বস্তি-কলোনীতে ভাসমান লোকসহ স্থায়ী ও অন্থায়ী মিলিয়ে প্রায় আড়াই/তিন লক্ষ মানুষের বসবাস। অত্র এলাকায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ, সিলেট এম.সি কলেজ, সিলেট সরকারী কলেজসহ অসংখ্য বেসরকারী স্কুল ও কলেজ রয়েছে। এছাড়াও অত্র এলাকাসমুহে ছোট বড় প্রায় ১৫টি হাট বাজার রয়েছে। এসব বাজার সমুহে প্রতিদিন পাঁচ সহ¯্রাধিক মানুষের সমাগম হয়। কিন্তু পরিতাপের বিষয় এসব স্কুল কলেজ ও হাট বাজারে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটলে তাৎক্ষনিকভাবে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর কোন লোক পাওয়া যায় না। ইতিপূর্বে আমরা কতোয়ালী থানার অন্তর্ভূক্ত ছিলাম। সিলেট মেট্রোপলিটন পুলিশ গঠনের পর আরও ৬টি থানা গঠিত হলে আমাদেরকে শাহপরাণ (রহঃ) থানার অন্তর্ভূক্ত করা হয়। তখন থেকেই এলাকার মানুষ এ সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করে। কারণ বর্তমানে যেখানে শাহপরাণ (রহঃ) থানা স্থাপন করা হয়েছে তা আমাদের এলাকাসমুহ থেকে প্রায় ১০ কিলোমিটার দুরে। যেকোন কাজে থানায় যেতে হলে সিএনজি ভাড়া ২৫০-৩০০ টাকা গুনতে হয়। তাছাড়া এলাকায় কোন প্রকার বিশৃংখলা বা চুরি ডাকাতির ঘটনায় কল করলে পুলিশ আসতে ২/৩ ঘন্টা সময় লাগে। একারণেই আমাদের এলাকায় ইদানিং চুরি-ডাকাতি-ছিনতাই ইত্যাদি ঘটনা অতীতের তুলনায় অত্যাধিক হারে বৃদ্ধি পেয়েছে। তাই আমাদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে অবিলম্বে ২০,২১,২২ ও ২৪নং ওয়ার্ড সমুহ এবং ৫নং টুলটিকর ইউনিয়নের অন্তর্ভূক্ত এলাকাসমুহ নিয়ে একটি পৃথক থানা গঠনের জোর দাবী জানাচ্ছি। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: