সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২১ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জোর করে পদত্যাগপত্রে স্বাক্ষর নেয়া হয়েছে বাবুল আকতারের!

Babul

ডেইলি সিলেট ডেস্ক : যেদিন ১৫ ঘণ্টার জন্য এসপি বাবুল আক্তারকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছিল। সেদিন তিনি তার পদত্যাগপত্রে স্বাক্ষর করেছিলেন, বলে জানিয়েছে পুলিশ এবং তার পরিবারের কয়েকটি সুত্র।

দেশের শীর্ষস্থানীয় গণমাধ্যম ‘দ্যা ডেইলি স্টারে’ এই প্রতিবেদনটি তুলে ধরা হয়। সেখানে আরও বলা হয়েছে, সেদিন তাকে দুইটি শর্ত দেয়া হয়েছিল যে, হয়তো তাকে তার স্ত্রী হত্যার দায়ে আদালতে দাঁড়াতে হবে, নয়তো তার পদত্যাগপত্র জমা দিতে হবে। তবে পদত্যাগপত্র এখনও পুলিশের হেড কোয়ার্টারে পাঠানো হয়নি বলে একটি সুত্র জানায়।

গত শুক্রবার মাঝরাতে বাবুলকে তার শ্বশুরবাড়ি থেকে পুলিশ ধরে নিয়ে যায়। এরপর তাকে সেখানে টানা ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। তাকে মিন্টু রোডের গোয়েন্দা ব্রাঞ্চে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

সূত্রটি আরও জানায়, ডিআইজি র‌্যাঙ্কের অফিসারেরা তাকে বলেছিলেন, স্ত্রী মিতুর মৃত্যুতে বাবুল আক্তারের হাত থাকার উপযুক্ত প্রমাণ তাদের নিকট রয়েছে এবং তখনি তাকে দুইটি শর্ত দেয়া হয়। তবে বাবুলের পরিবারের একজন জানায়, বাবুল এই হত্যাকাণ্ডে নিজের হাত থাকার ব্যাপারে নিজেকে নির্দোষ দাবি করেন, তবে দুই সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে তিনি পদত্যাগ করার জন্য রাজি হয়ে যান।

সূত্রটি আরও জানায়, বাবুলকে জোরপূর্বক দুই শর্তের যেকোন একটি মানার জন্য রাজি করানো হয়। গত ৫ই জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রামের ও আর নিজাম রোডে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয় মাহমুদা আক্তার মিতুকে।

পুলিশ জানায়, এই হত্যাকাণ্ডে আটজন মানুষ অংশ নেয়। তিনজন মিতুর উপর হামলা চালায় এবং বাকি ৪ জন ব্যাকআপ হিসেবে ছিলেন। পুলিশ এ পর্যন্ত ছয়জনকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করে তাদের মাঝে তিনজনকে গ্রেফতার দেখিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: