সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের আপত্তি

Salman-Khan-bg20160630124734বিনোদন ডেস্ক::আজীবন ভক্তদের কাছে নায়কের আসনেই থাকতে চান সালমান খান। তাই নেতিবাচক চরিত্রে অভিনয় করা থেকে বিরত থাকার ইচ্ছাই প্রকাশ করেছেন বলিউডের এই সুপারস্টার।

হিন্দি সিনেমায় প্রায়শই দেখা যায় যে, নায়ক যা করছেন তার সবই ঠিক। অথচ খলনায়ক যা করছে তার সবই ভুল। এতে করে পর্দার সামনে থাকা দর্শকদের মনে খলনায়কের প্রতি বিরূপ প্রতিক্রিয়া জন্মায় বলেই বিশ্বাস করেন সালমান। এ কারণে নিজে দর্শকদের সামনে একজন ‘ভাল মানুষ’-এর ইমেইজ রক্ষা করতে চান তিনি।

এ বিষয়ে এক সাক্ষাৎকারে ৫০ বছর বয়সী এই অভিনেতা বলেন, আমি খলনায়কের ধারণা একদমই পছন্দ করি না। আমি দর্শকদের আনন্দ দিতে ভালোবাসি। আমি চাই দর্শক ঘরে ফেরার পথে একজন ভালো মানুষ হিসাবে আমাকে কল্পনা করুক।

সালমান তার ক্যারিয়ারে অ্যাকশন-মাসালা ঘরানার সিনেমাতেই কাজ করেছেন বেশি। ‘দাবাং’, ‘ দাবাং-২’ ‘ওয়ান্টেড’, ‘এক থা টাইগার’-এর মতো ছবিতে মারকুটে নায়কের চরিত্রে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। গত এক দশকেরও বেশি সময় ধরে এই সিনেমাগুলো সালমানকে এনে দিয়েছে ‘অ্যাকশন হিরো’র খেতাব।

এ বিষয়ে সল্লু বলেন, তরুণদের কাছে এই পরিচয়েই আজীবন থাকতে চাই। এটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ যে, তরুন দর্শকেরা যেনও আমাকে দেখে অনুপ্রাণিত হতে পারে। পর্দায় ইতিবাচক চরিত্রের মাধ্যমে আমি তাদের কাছে ‘আইডল’ হিসাবে সম্মান পাবো। মজার ছলে আরও বলেন, বাস্তবে হিরো না হতে পারলেও আমি চেষ্টা করি অন্তত পর্দায় হিরো হবার! আর আমি এটাই করতে চাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: