সর্বশেষ আপডেট : ৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষার্থীদের মাঝে ইসলামের শিক্ষা ছড়িয়ে দেয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর

Edu Ministerডেইলি সিলেট ডেস্ক :: শান্তির ধর্ম ইসলামের শিক্ষা শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য আলেম ওলামা, শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বুধবার (২৯ জুন) ঢাকা টিচার্স ট্রেনিং কলেজ মিলনায়তনে স্বাধীনতা শিক্ষক পরিষদ আয়োজিত ‘জঙ্গিবাদ দমনে শিক্ষক সমাজের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় শিক্ষামন্ত্রী এ আহ্বান জানান।

শিক্ষামন্ত্রী বলেন, ‘ইসলাম কখনো জঙ্গিবাদ সমর্থন করে না। একটি স্বার্থান্বেষী মহল তাদের নিজেদের স্বার্থ হাসিলের জন্য ইসলাম ধর্মের ভুল ব্যাখ্যা করে কোমলমতি শিক্ষার্থীদের মগজ ধোলাইয়ের অপচেষ্টা চালাচ্ছে।’ এ ধরনের ধর্ম ব্যবসায়ীরা শান্তির ধর্ম ইসলামকে কলঙ্কিত করছে মন্তব্য করে সমাজে ধর্মের নামে ফেতনা ফ্যাসাদ সৃষ্টিকারীদের প্রতিহত করার জন্য মন্ত্রী সকলের প্রতি আহ্বান জানান।

পরিষদের সভাপতি প্রফেসর ড. আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাংসদ খালিদ মাহমুদ চৌধুরী, শিক্ষা সচিব মো. সোহরাব হোসাইন এবং ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী কেরাণীগঞ্জের জাজিরা মাধ্যমিক বিদ্যালয়ের কিডনি রোগে আক্রান্ত শিক্ষক হারুন অর রশীদকে চিকিৎসা সহায়তা হিসেবে ১ লাখ টাকার চেক প্রদান করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: