সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছিনতাইয়ে বাঁধা দেওয়ায় খুন হন বিয়ানীবাজারের তাজ উদ্দিন

b-bazarস্টাফ রিপোর্টার::
নগরের শাহজালাল ব্রিজের উত্তর পাশে বিয়ানীবাজার নিবাসী তাজ উদ্দিন আহমদ নামের এক বৃদ্ধ খুনের ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত মোটরসাইকেল এবং ছোরা উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে বন্দরবাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নগরের সোনারপাড়ার মৃত নূরুল ইসলামের ছেলে মো. আবুল কাশেম (২২), দক্ষিণ সুরমার বরইকান্দির শাহজাহান মিয়ার কলোনির মকবুল মিয়ার ছেলে পারভেজ মিয়া ওরফে লিটন (২৬) ও উপশহরের মৃত আরশাদ আলীর ছেলে মো. নওশেদ ওরফে মোরশেদ মিয়া (৩১)।

আরো পড়ুন: সিলেটে বিয়ানীবাজারের এক ব্যক্তির লাশ উদ্ধার

কোতোয়ালি থানার সহকারী কমিশনার মো. নূরুল হুদা আশরাফী জানান, ছিনতাইয়ে বাধা দেয়ায় তাজ উদ্দিনকে ছুরিকাঘাত করে ওই তিন যুবক খুন করেছে বলে প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেছে। তিনি বলেন, তাদের কাছ থেকে আমরা হত্যাকান্ডে ব্যবহৃত মোটরসাইকেল ও ছোরা উদ্ধার করেছি।

হত্যাকান্ডে ৩ জন জড়িত ছিল জানিয়ে তিনি বলেন, একজন ড্রাইভিংয়ে ছিল এবং দুজন ছুরিকাঘাত করে হত্যা করে। তিনি বলেন, বুধবার তাদেরকে আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করার আবেদন করা হবে।

গ্রেপ্তারকৃতরা নগরীর উপশহর, মেন্দিবাগ, শাহজালাল ব্রিজ ও কাজিরবাজার ব্রিজ এলাকায় ছিনতাই করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

উল্লেখ্য, গত ১৪ জুন সকাল সাড়ে ৭টার দিকে শাহজালাল ব্রিজের উত্তর পাশ থেকে তাজ উদ্দিন আহমদের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। তাজ উদ্দিন বিয়ানীবাজার উপজেলার নয়া দুবাগ এলাকার মনোয়ার মিয়ার ছেলে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: