সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাফলংয়ে ১০ লাখ টাকা মূল্যের অবৈধ বোমা মেশিন ধ্বংস

Mailনিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং পাথর কোয়ারী থেকে অবৈধভাবে পাথর উত্তোলনের কাজে ব্যবহৃত বোমা মেশিন ধ্বংস করা হয়েছে।

আজ বুধবার দুপুরে বিজিবি, পুলিশ ও পরিবেশ অধিদপ্তরের যৌথ সমন্বয়ে গঠিত টাস্কফোর্স অভিযান চালিয়ে তিনটি বোমা মেশিন ধ্বংস করে। ধ্বংসকৃত বোমা মেশিনের মূল্য প্রায় ১০ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি।

৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বিজ্ঞপ্তিতে জানানো হয়- বুধবার দুপুরে উপজেলার জাফলং পাথর কোয়ারীতে অভিযান চালায় বিজিবি, পুলিশ ও পরিবেশ অধিদপ্তরের যৌথ সমন্বয়ে গঠিত টাস্কফোর্স।

গোয়াইনঘাট উপজেলার এসিল্যান্ড মো. আশরাফ আহমেদ রাসেলের নেতৃত্বে অভিযান চালিয়ে অবৈধভাবে পাথর উত্তোলনের কাজে ব্যবহৃত ৩টি বোমা মেশিন ধ্বংস করা হয়েছে। এর মধ্যে ১টি বোমা মেশিনের মূল্য ৫ লাখ ও অপর ২টির মূল্য ৫ লাখ টাকা বলে জানায় বিজিবি। সর্বমোট ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লাখ টাকা।

৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক মোঃ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, ৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় অবৈধভাবে পাথর উত্তোলনের কাজে ব্যবহৃত বোমা মেশিন উচ্ছেদের জন্য টাস্কফোর্স অপারেশন পরিচালনা অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: