সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোজায় কোনো ডায়েট নয় : শাকিব খান

photo-1467193977বিনোদন ডেস্ক : চলচ্চিত্রের প্রয়োজনেই নিজেকে ফিট রাখতে হয় নায়কদের। শাকিব খানও নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করেন, তবে এই এক মাস তিনি ফিটনেসের দিকে নজর কম দিচ্ছেন। রোজার মাসে ডায়েট করছেন না বলে জানালেন শাকিব। তিনি মনে করেন, রোজায় খাওয়া-দাওয়ায় নিয়ন্ত্রণ করা ঠিক নয়। মন যা চায় তাই খেতে হবে।

তিনি বলেন, ‘রোজায় কোনো ডায়েট নয়। মন যা চায় তাই খেতে হবে। কোনো জিম করছি না এই রোজায়।’ বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে সম্প্রতি এক ইফতার মাহফিলের আয়োজন করে চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি। সেখানে ইফতার শেষে তেহারি খেতে খেতে নিজের ডায়েট ও জিম নিয়ে কথা বলেন শাকিব। রোজার মাসে নিজেকে অনেকটা বন্ধনমুক্ত করে দেন শাকিব।

এক মাস নিজের শরীরের প্রতি মনোযোগ না দেওয়ার কারণ হিসেবে শাকিব বলেন, ‘সারা বছরই তো ডায়েটের ওপর থাকতে হয়। সঙ্গে সন্ধ্যায় জিম করতে হয়। কিন্তু এই রোজায় ডায়েট বা জিম করছি না। সারা দিন রোজা রেখে শুটিং করছি। সন্ধ্যায় ইফতার করছি, আবার তারারি তো আছেই। যে কারণে ডায়েট বা জিম আলাদাভাবে করছি না। ঈদের পরের দিন থেকে আবারও শুরু করব ডায়েট ও জিম।’

এক মাস নিয়ম না মেনে চলার কারণে এতে করে ফিটনেস নষ্ট হচ্ছে কি না জানতে চাইলে শাকিব বলেন, ‘প্রায় ১৬ ঘণ্টা না খেয়ে থেকে কেমন করে ওজন বাড়বে? বরং রোজায় আরো কয়েক কেজি ওজন কমেছে। তা ছাড়া ঈদের পর আবার জিম শুরু করছি, লুক নষ্ট হওয়া বা ওজন বাড়ার কোনো সুযোগ নেই। বিষয়গুলো নিয়ে আমি অনেক সচেতন।’

শাকিব খান এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবির শুটিং নিয়ে। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা পাওলী দাম। আগামী মাসের ৪ তারিখ পর্যন্ত চলবে এই ছবির শুটিং।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: