সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সায়ন্তিকার দুর্ধর্ষ ফিগারের গোপন রহস্য জানেন?

2বিনোদন ডেস্ক: সায়ন্তিকা বন্দোপাধ্যায়ের অসাধারণ ফিগার এবং ফিটনেসের পিছনের রহস্যটি কী জানতে চান? সায়ন্তিকা এমনিতেই ফিটনেস ফ্রিক। এই মিষ্টি নায়িকার প্রতিদিনের ওয়র্কআউট তালিকা জানলে চমকে যাবেন। কিন্তু শুধু হাড়ভাঙা ওয়র্কআউট নয়, ওঁর এই ফিটনেসের পিছনে একজন মানুষের বিরাট অবদান রয়েছে।
তিনি হলেন সায়ন্তিকার বাবা গুরুপ্রসাদ বন্দোপাধ্যায়। এই মুহূর্তে, কলকাতার সেলিব্রিটি ফিটনেস ‘গুরু’ তিনি এবং সল্টলেকের ‘গুরুস ড্রিম জিম’-এর প্রতিষ্ঠাতা। এছাড়াও আরও বেশ কয়েকটি হাই প্রোফাইল ফিটনেস ক্লাবের তিনি স্পেশাল ট্রেনার। কিন্তু এটাও ওঁর সম্পূর্ণ পরিচয় নয়।
শ্রী বন্দোপাধ্যায় কলকাতা পুলিশ ট্রেনিং ইনস্টিটিউটের প্রশিক্ষক। এই প্রাক্তন পুলিশ অফিসার অত্যন্ত জনপ্রিয় তাঁর অভিনব শিক্ষণ পদ্ধতির জন্য। তাই পুলিশ ট্রেনিং স্কুল হোক বা জিম, তাঁর ফ্যান ফলোয়িং কিন্তু সায়ন্তিকার চেয়ে কম কিছু নয়।
সায়ন্তিকাও একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তাঁর কেরিয়ারে তাঁর বাবার একটি বিরাট ভূমিকা রয়েছে। বাবা যে তাঁর ফিটনেস আইকন সেটাও বহুবার সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন তিনি। বয়স পঞ্চাশের কোঠা ছাড়িয়ে গেলেও শ্রী বন্দোপাধ্যায়কে দেখে ‘হাঙ্ক’ না বলে কোনও উপায় আছে?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: