সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বখাটেদের হামলায় অ্যাম্বুলেন্স চালক আহত

downloadডেইলি সিলেট নিউজ :: নগরীর মুন্সিপাড়া এলাকায় একটি ক্লিনিকের অ্যাম্বুলেন্স চালককে কুপিয়ে গুরুতর আহত করেছে কয়েক বখাটে। আহতের নাম ইমরান আহমদ। তিনি সমকাল সুহৃদ সমাবেশেরও সহ-সভাপতি।

গত সোমবার সেহরীর সময় এ ঘটনা ঘটে।

মুন্সীপাড়া এলাকার বাসিন্দা ও সিলেট সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর এস এম আমজাদ হোসেন আবজাদ এর বাসার অর্ধেক অংশ নিয়ে পরিচালিত হচ্ছে গ্রামীণ হসিপিটাল নামের একটি প্রাইভেট ক্লিনিক। বাড়ির সামনে রয়েছে-কাউন্সিলরের নিজস্ব অফিস।
ক্লিনিকের পরিচালক কয়েছ আহমদ জানান, কাউন্সিলর অফিসের পাশে প্রায় দাঁড়িয়ে মদ খেয়ে মাতলামি করে শুকুরসহ তার সহযোগীরা। সোমবার রাতেও মাতলামি করে কাউন্সিলর অফিসের সামনের ফলের টব ভাঙ্গতে দেখা যায় তাদের। তখন কাউন্সিলরের নাম ধরে তারা ডাকাডাকি করছিল। এর কিছুক্ষণ পর এসে তারা হামলা চালায়। এ সময় ক্লিনিকের সামনে দাঁড়ানো অ্যাম্বুলেন্সের চালক ইমরান আহমদকে উপর্যুপুরি কুপিয়ে আহত করে তারা।

ইমরানের ভাই রুবেল জানান, দুর্বৃত্তরা ক্লিনিকের স্টাফ ও রোগীর স্বজনদের উপর হামলা চালাতে আসছে দেখে দ্রুত ক্লিনিকের কলাপসিবল গেইট লাগাতে যান ইমরান। এ সময় সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। এতে গুরুতর আহত হন ইমরান। হামলায় তিনি অজ্ঞান হয়ে পড়লে ক্লিনিকের আয়া ও ওয়ার্ড বয়রা এসে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এখন পর্যন্ত তাকে পাঁচ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। আরো রক্তের প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসকরা। চিকিৎসকরা জানিয়েছেন, তার দুই হাতের বেশ কয়েকটি রগ কেটে গেছে। তার অবস্থা এখনো শঙ্কটাপন্ন।

কোতয়ালি থানার ওসি সোহেল আহমদ বলেন, খবর পেয়ে ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

এদিকে, ইমরানের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন সমকাল সুহৃদ সমাবেশ সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সভাপতি রাজ কুমার দাস তনু ও সাধারণ সম্পাদক সুব্রত বসু বাপ্পা হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে জানান।

অন্যদিকে, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আমজাদ হোসেন আবজাদ এর বাসায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে, ৩নং ও ১১নং ওয়ার্ডের সর্বস্তরের জনগরে উদ্যোগে মঙ্গলবার বিকাল ৩টায় নগরীর মধুশহীদ এলাকায় এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল মধুশহীদ এলাকা থেকে শুরু করে নগরীর মেডিকেল এলাকার সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: