সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উত্তর বাড্ডায় বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড

full_1653069456_1467171073নিউজ ডেস্ক :: ঢাকার উত্তর বাড্ডার বহুতল ভবন বিটিআই প্রিমিয়ার প্লাজায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘণ্টা তিনেক পর আগুন অনেকটা নিয়ন্ত্রণে আনা গেলেও ভবনের ফ্লোরগুলোর পোড়া ধ্বংসস্তূপ থেকে কিছু সময় পর পর নতুন করে ধোঁয়া দেখা যাচ্ছিল বুধবার সাড়ে ৮টার দিকেও। ফায়ার সার্ভিসের কর্মীরা বলছেন, ভবনের নিচের দিকে বাণিজ্যিক অংশে বেশ কিছু আসবাবপত্রের দোকান থোকায় আগুন নিয়ন্ত্রণে আনতে তাদের বেগ পেতে হচ্ছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা মাহমুদুল হক জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে ১৪তলা ওই ভবনে আগুন লাগার পর তাদের ২৬টি ইউনিট কাজ শুরু করে।

প্রগতি সরণির লাগোয়া পাঁচ ইউনিটের বড় ওই কমপ্লেক্সে চার পাশ থেকে আগুন নেভানোর জন্য যথেষ্ট জায়গা না থাকায় এবং পানির উৎসের অভাবের কারণে পরিস্থিতি আরও জটিল আকার ধারণ করে বলে একজন ফায়ার সার্ভিস কর্মী জানান।

তিনি বলেন, আশপাশের ভবনগুলো থেকে পানি নিয়ে পেছনের সরু গলি দিয়ে ঢুকে আগুন নেভাতে তাদের সমস্যা পোহাতে হয়েছে। ঘটনাস্থল থেকে বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) দেলোয়ার হোসেন জানান, আগুনে কেউ আহত হননি। তবে বয়স্কদের কেউ কেউ উৎকণ্ঠা ও ধোঁয়ায় অসুস্থ বোধ করায় তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: