সর্বশেষ আপডেট : ২২ সেকেন্ড আগে
শনিবার, ২৫ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসিকে ফেরাতে জড়ো হচ্ছেন লাখো মানুষ

full_286971647_1467174206নিউজ ডেস্ক: শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে ক্ষোভে কষ্টে জাতীয় দল থেকে অবসর নেন মেসি। এবার আর্জেন্টিনার মানুষই মেসিকে ফিরিয়ে আনতে রাস্তায় নামছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আর্জেন্টাইনরা মেসিকে ফেরাতে `Todos Al Obelisco. Messi No Se Va #NoTeVayasLio` নামক একটি ইভেন্টের মাধ্যমে আগামী শনিবার (২ জুলাই) দেশটির রাজধানী বুয়েন্স আয়ার্স জড়ো হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এদিকে মেসির এমন অকস্মাৎ অবসরে অবাক পুরো বিশ্ব। মাত্র ২৯ বছর বয়সে মেসির এমন অবসর মেনে নিতে পারছেন না খোদ আর্জেন্টিনার মানুষরা। তাই তো মেসিকে ফিরিয়ে আনতে রাস্তায় নামছেন তারা।

ইতোমধ্যে প্রায় ৫৫ হাজার মানুষ ইভেন্টে গোয়িং দিয়েছেন। হাতে এখনো দু-তিন দিন সময় থাকায় এতে যে আরো মানুষ যোগদান করবেন সেটি অনুমান করাও যাচ্ছে। অনেক বাংলাদেশিও এই ইভেন্টে আর্জেন্টিনার মানুষদের সমর্থন দিয়েছেন।

মেসিকে ফিরে আসতে আর্জেন্টিনার প্রেসিডেন্ট, কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনাসহ ভক্তরা অনুরোধ করে যাচ্ছেন। যে যেভাবে পারছেন সেভাবেই মেসিকে অনুরোধ করছেন। ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার একাদশের সবাই একসঙ্গে জড়ো হয়ে মেসিকে ফিরে আসতে অনুরোধ করেছেন।

অথচ এই মেসিই কয়েকদিন আগেও আর্জেন্টিনায় অপছন্দের পাত্র ছিলেন। স্বদেশের টানে স্পেনকে দূরে ঠেলে দিয়ে আকাশী-নীল জার্সি গায়ে তুলে নিলেও আর্জেন্টাইনদের ভালোবাসা পাননি মেসি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: