সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত ৬

daily sylhet hamlaডেইলি সিলেট ডেস্ক::
বিশ্বনাথে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় অন্তত ৬জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার দশঘর ইউনিয়নের চান্দভরাং গ্রামে।

ওই গ্রামের আনোয়ার হোসেন (আঙ্গুর মিয়া) ও বেদারউদ্দিন জন্টির পক্ষের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এনিয়ে মামলামোকদ্দমা চলছে । ঘটনার দিন দুপুরে আঙ্গুর মিয়া তার ছেলে জুয়েল সামাদকে নিয়ে বিরোধপূর্ণ জমিতে রোপণকৃত গাছের পরিচর্যা করতে গেলে জন্টির লোকজন হত্যার উদ্দেশ্যে তাদের উপর অতর্কিত হামলা করেন বলে আঙ্গুর মিয়া জানান। খবর পেয়ে তার (আঙ্গুর মিয়া) পক্ষের লোকজন ছুটে এলে তাদেরকেও কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। হামলায় আহতরা হলেন, আঙ্গুর মিয়া (৬৫), তার ছেলে সাহেল সামাদ (৩০) ও জুয়েল সামাদ (১৬), গ্রামের আবদুল বাছিত (৩৮), শাওন (২০), ফয়সল (২৯)। আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে কথা হলে আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, আমার মালিকানা জমি দখলে নিতে গ্রামের ভূমিখেকো বেদারউদ্দিন জন্টি ও শিহাব প্রমুখ মরিয়া হয়ে উঠেছে। এর আগেও তারা আমি ও আমার পক্ষের লোকদের জড়িয়ে মামলা দেয়। জায়গা ছেড়ে দিতে অব্যাহত হুমকিও দেয়। ঘটনার দিন জন্টি ও শিহাবের নেতৃত্বে সালেহ, নুনু, দলু, আবদুর রহমানের সংঘবদ্ধ দল বন্দুক, পিস্তল, রামদা নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়।

অভিযুক্ত জন্টি অভিযোগ অস্বীকার করে বলেন, অন্ত্রসহ আঙ্গুর মিয়া গ্রামের খেলার মাঠ দখলের উদ্দেশ্যে গেলে গ্রামবাসীর প্রতিরোধের মুখে বন্দুকসহ অন্যান্য অস্ত্র ফেলে যায়।

এ ব্যাপারে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ আবদুল হাই জানান, ঘটনার খবর পেয়েছি। তবে এনিয়ে কেউ এখনো অভিযোগ করেনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: