সর্বশেষ আপডেট : ৪০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির অবসর নিয়ে আফ্রিদির টুইটে তোলপাড়

full_1484829325_1467099371খেলাধুলা ডেস্ক:: বিশ্ব সেরা ফুটবলার লিওনেল মেসির হঠাৎ বিদায় মেনে নিতে পারছে না ফুটবল প্রেমীরা। গত ২৪ ঘন্টায় সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব বিভিন্ন মাধ্যমে বিশ্বের বড় বড় ক্রীয়াবিদরা মেসিকে ফিরে আসার অনুরোধ জানান।

এই তালিকায় আছেন পাকিস্তানের গ্রেট ক্রিকেটার বিশ্বের সর্বাদিক ছক্কার মালিক শহীদ আফ্রিদি। মেসিকে ফিরে আসার আকুতি জানালেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

এর আগে মেসির অবসরে দুঃখ প্রকাশ করে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘আমি মেসির সিদ্ধান্তে অবাক হয়েছি। আমার মনে হয় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের উচিত তার সাথে কথা বলা। অন্তত ২০১৮ বিশ্বকাপ পর্যন্ত তার খেলা উচিৎ।’

এক টুইট বার্তায় আফ্রিদি লিখেন, ‘আমিও অবসর ভেঙে বারবার ক্রিকেটে ফিরেছি, তুমিও ফিরে এসো মেসি। তোমার পাঁয়ের জাদু আরো অনেক দিন দেখতে চাই। একজন মেসি ভক্ত হয়ে তোমার প্রতি এটাই আমার চাওয়া’।

২৯ বছর বয়সী মেসির এই বিদায়কে ৩৬ বছরের আফ্রিদি নিজের অবসরের সিদ্ধান্তের সঙ্গে তুলনসা করায় অনেক মেসিভক্তের তোপের মুখে পড়েছেন আফ্রিদি।

একজন লিখেছেন, মেসি ২৯ বছরের অবসর নিয়েছে আর আফ্রিদি ২৯ বার অবসরে গিয়েছে।

আরেক মেসিভক্ত লিখেন, আফ্রিদি কি ৭৮৬তম বারের মত আবারো অবসরে যাবে? এছাড়া অনেকে আফ্রিদিকে নিয়ে বিভিন্ন ট্রোল বানিয়ে ব্যঙ্গ করেছে।

এশিয়া কাপে বাজে খেলার পর অনেকে ভেভেছিল। অাফ্রিদি অবসরে যাবেন। কিন্তু আফ্রিদির পক্ষ থেকে এখনো এ রকম কোন ঘোষণা আসেনি। তাই মেসিকে উৎসাহ দিতে গিয়ে তোপের মুখে পড়তে হয় তাকে। সূত্র: জি নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: