সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা ছাত্রলীগ নেতা আলী অবশেষে কারাগারে

download-2-10স্টাফ রিপোর্টার::
সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতারকৃত আলী হোসেন মাছুরকে (৩২) কারাগারে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ৩ টার দিকে পুলিশ ধৃত আলী হোসেনকে সিলেট অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (আমলী-৩) উম্মে সারাবন তহুরার আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে গত সোমবার রাত সাড়ে ১০টায় পুলিশ নগরীর মিরাবাজারস্থ দাদাপীরের মোকাম এলাকা থেকে ছাত্রলীগ ক্যাডার আলী হোসেনকে গ্রেফতার করা হয়। আটক আলী হোসেন সুনামগঞ্জের জগন্নাথপুর থানার কাকবলী গ্রামের মনফর আলী ওরফে হাবিবুর রহমানের পুত্র। বর্তমানে সে বাগবাড়ী নরসিংটিলা একতা প্রমুক্ত ১৭৯/১০ নম্বর বাসার বাসিন্দা।

পুলিশ জানায়, আলী হোসেনের বিরুদ্ধে গার্ডেন টাওয়ার ও মেজরটিলা এলাকায় ভাঙচুর, মারামারির মাময়ার ওয়ারেন্ট রয়েছে এবং তার বিরুদ্ধে বিভিন্ন স্থানে চাঁদাবাজি, ছিনতাইর অভিযোগ রয়েছে।

এছাড়া সিলেট রেজিস্ট্রারি মাঠের অস্থায়ী ও অবৈধ কাপড়ের দোকানগুলোতে নেতৃত্ব দিয়ে আসছিল। গত ৯ জুন আলী হোসেনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উপশহরে ৫টি এলাকার বাসিন্দা মানববন্ধন করেন। গত ২ জানুয়ারি রাত ৮ টার দিকে মেজরটিলা এলাকায় মারামারি, চুরি ও চাঁদাবাজীর তার বিরুদ্ধে শাহপরান থানার একটি ওয়ারেন্টে ছিল। ওই ওয়ারেন্টে আলী হোসেনকে গ্রেফতার করে গতকাল পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: