সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সিলেটের সেফহোম মুমূর্ষু অবস্থায় আছে’

13552793_10205143663350188_678941274_nসিলেট জেলা জজ কোর্টের জেলা ও দায়রা জজ মনির আহমদ পাটোয়ারি বলেছেন, ভাঙা পা নিয়ে সিলেটের সেফহোম চলছে। সরকারি-বেসরকারি যৌথ উদ্যোগে সেফহোমে স্বাস্থ্যসেবা, আইনগত সহায়তা, দক্ষতা বৃত্তিমুলক প্রশিক্ষণ, কাউন্সিলিং ও পরিবারের পুনর্বাসন দেওয়ার কথা কিন্তু এখানে অপর্যাপ্ত লোকবল, বাজেট, সুষ্ঠু নীতিমালার অভাব, চিকিৎসক সঙ্কটসহ আবাসিক সঙ্কটে রয়েছে এই সেফহোম। এগুলো দ্রুত সমাধান করে সেফহোমের পরিকল্পনার মাধ্যমে নীতিমালা তৈরি করে সেফহোম চালাতে হবে।

মঙ্গলবার বিকেলে জেলা জজ কোর্টের সম্মেলন কক্ষে সেফহোম বিষয়ক মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
এফআইভিডিবি’র নির্বাহী পরিচালক যেহীন আহমদের সভাপতিত্বে জিয়াউর রহমান শিপারের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সেফহোম প্রজেক্টের কোঅর্ডিনেটর রিমা বেগম। কোরআন থেকে তেলোয়াত করেন হাফিজ আশরাফ আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরো, বিচারক কাজী আব্দুল হান্নান, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট উম্মে সারাবন তহুরা, জেলা আইনজিবী সমিতির সাধারণ সম্পাদক শাহ্ আশরাফুল ইসলাম আশরাফ, সাবেক সভাপতি দেওয়ান গোলাম রব্বানী, ইউ এ শহীদুল ইসলাম শাহীন, এপিপি শাহীন আহমদ, অ্যাডভোকেট জোস্তনা বেগম, সৈয়্দা শিরীন আক্তার, জাকিয়া জালাল, আলেয়া বেগম, ফারজানা হাবিব চৌধুরী, এস এম এ জাকারিয়া, ব-াস্টের কোঅর্ডিনেটর ইরফানুজ্জামান চৌধুরী, সমাজসেবা উপপরিচালক নিবাস রঞ্জন দাস, বশিউল ইসলাম । বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: