সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সম্রাটে’র ট্রেলার প্রকাশ (ভিডিও)

Untitled-1 copyবিনোদন ডেস্ক : মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ছবি ‘সম্রাটে’র  প্রথম ট্রেলার প্রকাশ করা হয়েছে ইউটিউবে। ২ মিনিট ২১ সেকেন্ডের এই ট্রেইলারটি দেখে বোঝা যায় ঈদে দর্শক আরেকটি অ্যাকশন-রোমান্টিক ধাঁচের একটি ছবি পেতে যাচ্ছে। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন নায়ক শাকিব খান ও অপু বিশ্বাস।

ছবির ট্রেলার প্রকাশ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘ভালো লাগছে ছবিটির ট্রেলার গতকাল ইউটিউবে আপ করার পর। এরই মধ্যে প্রায় অর্ধলক্ষ ভিউয়ার সেটা দেখেছেন এবং বিভিন্নভাবে উৎসাহ দিচ্ছেন। আমার কাছে অনেক ভালো লাগছে কারণ এটি একেবারেই বাংলাদেশের একটি ছবি। যেটি বাইরের কোনো ছবির চেয়ে কোনো অংশে কম নয়।

এই ছবির শুটিংয়ের সময় এ্যালেক্সা ক্যামেরা ব্যবহার করা হয়েছে। বিভিন্ন জায়গা থেকে লেন্স এনে ছবির শুটিং করা হয়েছে। টেকনিক্যাল কোনো কাজে কম্প্রোমাইজ করা হয়নি। ছবির কোয়ালিটির জন্য পোস্ট প্রোডাকশনের কাজ কলকাতায় করা হয়েছে। নিজের ছবি বলে বলছি না, ছবিটি আসলেই অনেক ভালো একটি ছবি হয়েছে।’

‘সম্রাট’ ছবির ইংরেজি শিরোনাম রাখা হয়েছে ‘দ্য কিং ইজ হিয়ার’। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান। আর রাজার চরিত্রে আছেন ভারতীয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। তাঁদের সঙ্গে জুটি বেঁধেছেন অপু বিশ্বাস। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর, কাবিলা, সুব্রত, শিমুল খান, ডিজে সোহেল, এ বি রোকন প্রমুখ। ‘সম্রাট’ প্রযোজনা করছে টাইগার মিডিয়া। সহ-প্রযোজনায় রয়েছে সিনেমাওয়ালা ও অর্কি প্রোডাকশন।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: