সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটের পশ্চিম জাফলং ইউনিয়নের ক্ষমতা হস্তান্তরে হাই কোর্টের স্থগিতাদেশ

UP-Election-600x338-1গোয়াইনঘাট সংবাদদাতা ::

সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের সদ্য শপথ গ্রহণকারী চেয়ারম্যানের নিকট ক্ষমতা হস্তান্তর না করার লক্ষে মহামান্য হাই কোর্ট স্থগিতাদেশ জারী করেছেন।
৩১ মার্চ  ২য় ধাপের নির্বাচনে ২নং পশ্চিম জাফলং ইউনিয়নে ব্যাপক অনিয়ম ও কারচুপির মাধ্যমে ভূয়া ফলাফল প্রকাশ করে স্থানীয় প্রশাসন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম (নৌকা) কে বিজয়ী ঘোষনা করার পায়তারা করেন। উক্ত অনিয়মের বিরুদ্ধে সতন্ত্রপ্রার্থী হুসেইন আহমদ (মোটরসাইকেল) ততক্ষনাত স্থানীয় প্রশাসনে নারাজি আবেদন করেন ।  কিন্তু স্থানীয় প্রশাসন নারাজি আবেদনে আমল না দিয়ে রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে মৌখিকভাবে আব্দুস সালাম (নৌকা) কে বিজয়ী ঘোষনা করেন।
এ অবস্থার প্রেক্ষিতে সতন্ত্রপ্রার্থী হুসেইন আহমদ (মোটরসাইকেল) মহামান্য হাই কোর্টের দ্বারস্থ হয়ে রীট পিটিশন নং ৪৬৭২/২০১৬ দায়ের করেন এবং মহামান্য হাই কোর্ট ৩০ কার্যদিবসের মধ্যে বিষয়টি নিষপত্তি করারা জন্য আদেশ প্রদান করেন।
স্থানীয় প্রশাসন যথা সময় মহামান্য হাই কোর্টের আদেশ প্রতিপালন না করায় সতন্ত্রপ্রার্থী হুসেইন আহমদ পূনরায় মহামান্য হাই কোর্টের দ্বারস্থ হয়ে রীট পিটিশন নং ৭০৮১/২০১৬ দায়ের করলে মহামান্য হাই কোর্ট ২নং পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের ক্ষমতা আব্দুস সালামের নিকট হস্তান্তর না করার জন্য ৩মাসের স্থগিতাদেশ প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: