সর্বশেষ আপডেট : ২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাট বিএনপির সাবেক সভাপতি জমশেদ আলী আর নেই

Kanaighatকানাইঘাট সংবাদদাতা :: কানাইঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি বৃহত্তর জন্তিয়া ১৭ পরগনার প্রবীণ মুরব্বী কানাইঘাট পৌরসভার দুর্লভপুর গ্রামের বাসিন্দা হাজী জমশেদ আলী আর নেই। গত সোমবার সকাল ৬টায় বার্ধক্য জনিত রোগে হাজী জমশেদ আলী নিজ বাড়ীতে ইন্তেকাল করেন(ইন্নানিল্লাহি— রাজিউন)। বিকেল ৪টায় দুর্লভপুর বড় মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে তার লাশ দাফন করা হয়েছে।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি স্ত্রী, ৬ ছেলে ও ৫ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানাজায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, পৌর মেয়র নিজাম উদ্দিন, কানাইঘাট সদর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুন রশিদ, বানীগ্রাম ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদ আহমদ সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ১৭ পরগনার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের মানুষ শরীক হন। পরে তাঁর লাশ গ্রামের গুরুস্তানে দাফন করা হয়।

এদিকে, উপজেলা বিএনপির দুই বারের সাবেক সভাপতি প্রবীণ মুরব্বী হাজী জমশেদ আলীর ইন্তেকালে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন উপজেলা বিএনপির সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ ,আহমদ, পৌর বিএনপির সভাপতি কাউন্সিলার শরিফুল হক, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রসজ্ঞত যে, হাজী জমশেদ আলীর বড় পুত্র ফখরুদ্দিন শামীম উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক এবং সাবেক পৌরসভার প্যানেল মেয়র ছিলেন। এছাড়া তাহার আরেক পুত্র জসীম উদ্দিন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: