সর্বশেষ আপডেট : ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সচেতনতায় পারে ঘরমুখী মানুষকে দুর্ঘটনার কবল থেকে রক্ষা করতে — সিলেটে নিসচার বক্তারা

aef4aee9-90c5-46bd-8d22-b6fd912bd365 (1) ডেইলি সিলেট ডেস্ক :

সচেতনতায় পারে ঘরমুখী মানুষকে  দুর্ঘটনার কবল থেকে রক্ষা করতে, মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার উদ্যোগে আয়োজিত  মানববন্ধনে সিলেটের নিসচার বক্তারা এ কথা বলেন । পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঘরমুখী  মানুষ যাতে নিরাপদে বাড়ি পৌঁছাতে পারে সে জন্য সড়ক ও মহাসড়কের নিরাপত্তা করা এবং ঘন ঘন সড়ক দুর্ঘটনা রোধে জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে   এই মানববন্ধন  অনুষ্ঠিত হয়।

নিসচা সিলেট জেলা শাখার সহ-সভাপতি  এম ইকবাল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মোঃ লোকমান আলীর পরিচালনায় এতে প্রধান অতিথির  বক্তব্য রাখেন নিসচা  ও সিলেট জেলা শাখার উপদেষ্টা মোঃ জহিরুল ইসলাম (মিশু), বিশেষ অতিথি সিলেট কল্যাণসংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি এহছানুল হক তাহের, ড্রিম সিলেটের চেয়ারম্যান শেখ তোফায়েল আহমদ শেফুল, এপেক্সীয়ান মিলন আহমদ (নিসচা) সিলেট জেলা শাখার সহ-সভাপতি হাফিজ আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল, সহ-সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খান।

সভায় বক্তারা, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের মহাসড়কে নিরাপদ যাত্রা নিশ্চিত ও সড়ক দুর্ঘটনা মুক্ত রাখতে সকল যাত্রী জনসাধারণকে সচেতন হওয়ার আহ্বান জানান। তাছাড়া সরকারের যোগাযোগ মন্ত্রণালয় কে একটি মনিটরিং সেল গঠন করে ও হাইওয়ে পুলিশের গতি আরো ত্বরাণিত করার আহ্বান জানান। বক্তারা তাদের বক্তব্যে আরোও বলেন, প্রতি ঈদে অসচেতনতার কারণে মহসড়কে অনেক প্রাণ অকালে ঝরে যায়। তাই আগে থেকে সরকার ও জনগণের সম্মিলিত প্রচেষ্টায় এই সব দুর্ঘটনা রোধ করা সম্ভব।

 

পরিশেষে গতকাল রবিবার ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত নিসচার নিউজ রির্পোটার আলী আজম রাজু ও ট্যাংক- লরি মালিক সমিতির সভাপতি জাহাঙ্গীল আলম, সদস্য শাহাজাহান মিয়া, তিনজনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং উক্ত দুর্ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনার জোর দাবী জানান। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাহবুল হুদা জাবেদ, ফুরকান আহমদ তালুকদার, রফিকুল আলম রফিক, আব্দুল মুকিত চৌধুরী রেজা, সৈয়দ সানি, ফয়সল আহমদ, আবুল বাশার, তাহের হোসেন, রুকন তালুকদার, শাহআলমন, মুকুল আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: