সর্বশেষ আপডেট : ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেবদাসের বদলি বাতিল, এসএমপিতে আসছেন মাইনুল হাসান

004_213127ডেইলি সিলেট ডেস্ক :: চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উচ্চপদস্থ চারজন কর্মকর্তাসহ বাহিনীর ১৩ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানা গেছে। এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনও ইতোমধ্যে জারি করা হয়েছে।

প্রায় দুই মাস আগে জারি করা এক প্রজ্ঞাপনে দেবদাস ভট্টাচার্যকে সিলেটে বদলির আদেশ হলেও মঙ্গলবার সেই আদেশ বাতিল করা হয়েছে। চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মাইনুল হাসানকে সিলেটে মহানগর পুলিশে একই পদে বদলি করা হয়েছে।

আগামী ১০ জুলাই থেকে আদেশটি কার্যকর হবে। এছাড়া চট্টগ্রামের উপপুলিশ কমিশনার সঞ্জয় কুমার কুন্ডুকে টুরিস্ট পুলিশের পুলিশ সুপার হিসেবে, উপপুলিশ কমিশনার মো. কামরুল আমীনকে বরিশাল মহানগর পুলিশে একই পদে ও মোকতার হোসেনকে ভোলার পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

বদলি হওয়া অপর পুলিশ কর্মকর্তাদের মধ্যে সারদার পুলিশ একাডেমির এসপি সারোয়ার মোর্শেদ শামীমকে সিলেটের উপকমিশনার, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার এম এ মাসুদকে চট্টগ্রামের পুলিশ সুপার (কমান্ড্যান্ট), নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোখলেছুর রহমান, কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এস এম মোস্তাইন হোসেন ও ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মারুফ হোসেনকে চট্টগ্রামের উপকমিশনার পদে, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার আবু হেনা খন্দকার অহিদুল করিমকে খুলনা রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার, টুরিস্ট পুলিশের পুলিশ সুপার নওরোজ হাসান তালুকদারকে ঢাকা পিবিআইয়ের পুলিশ সুপার, খুলনার উপকমিশনার (চলতি দায়িত্বে) মো. আবুল বাশার তালুকদারকে ঢাকা রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার (চলতি দায়িত্বে), শিল্প পুলিশের পুলিশ সুপার মো. আবুল খায়েরকে রাজশাহীর পুলিশ একাডেমির পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: