সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে তিন মাদক সেবীর কারাদণ্ড

2.-daily-sylhet-bochar-news4ডেইলি সিলেট ডেস্ক:
জেলার তাহিরপুরে মদ খেয়ে মাতলামী করার অপরাধে তিন মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড প্রদান করা হয়েছে।এই কারাদণ্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইকবাল হোসেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- তাহিরপুর সীমান্তবর্তী উত্তর শ্রীপুর ইউনিয়নের লাকমা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে শাহজাহান মিয়া, একই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে বাবুল মিয়া এবং পার্শ্ববর্তী বড়দল ইউনিয়নের রজনী লাইন গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে সবুজ মিয়া।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় টেকেরঘাট পুলিশ ফাঁড়ি ক্যাম্পের ইনচার্জ এএসআই তপন কুমার দাসের নেতৃত্বে একদল পুলিশ অবিযান চালিয়ে রজনী লাইন গ্রামের সামনের রাস্তায় সবুজ মিয়া মদ খেয়ে মাতলামী করার সময় তাকে আটক করে, অপরদিকে একই রাতে সীমান্তবর্তী লাকমা গ্রামের মাইজহাঁটিতে মদ খেয়ে মাতলামি করার সময় শাহাজাহান মিয়া ও বাবুল মিয়াকে আটক করে। আটকৃতদের মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রিট এর কার্যালয়ে হাজির করলে সবুজ মিয়াকে ২ মাস, শাহাজাহান মিয়াকে ১৫দিন ও বাবুল মিয়াকে ১৫ দিন করে ভ্রাম্যমাণ আদালত কারাদণ্ড প্রদান করেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শহিদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কারাদণ্ডপ্রাপ্ত তিন আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: