সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এতিমদের সঙ্গে ইফতার করলেন মুস্তাফিজ

full_344849655_1467109896খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার মুস্তাফিজুর রহমান এতিম শিশুর সঙ্গে ইফতার করলেন। সবমিলিয়ে প্রায় ১০০ জন এতিশ শিশুর সঙ্গে রোববার মিরপুর ১০ এলাকায় ইফতার কেরন তিনি।

রাজধানীর ‘শিবা ফাউন্ডেশন’ নামের সংগঠনের আয়োজনে অতিথি হয়ে উপস্থিত হন ‘কাটার মাস্টার’ নামে পরিচিত মুস্তাফিজুর। মিরপুর ১০ এলাকার সমাজসেবা অধিদপ্তরে অনুষ্ঠিত ইফতারের আয়োজনে মুস্তাফিজের সঙ্গে আরো উপস্থিত ছিলেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের অন্যতম দল প্রাইম ব্যাংকের ক্রিকেটার মাহবুবুল আলম রবিন।

শিবা’ অর্থাৎ শিক্ষা ও বাসস্থান। সংগঠনের শুরু থেকেই এর সদস্যরা শিশুদের জন্য কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। শীতবস্ত্র বিতরণ, শিক্ষাদান, শিক্ষার উপকরণ বিতরণ কিংবা ঈদের পোশাক বিতরণের মতো সামাজিক কাজগুলো নিয়মিত করে যাচ্ছে তারা।

অনুষ্ঠানে মুস্তাফিজ বলেন, ‘শিবা মানবতার উজ্জ্বলের প্রতীক।’ সংগঠনটির এমন উদ্যগে ভবিষ্যতে অংশগ্রহণ করার আগ্রহও প্রকাশ করেন তিনি।

মুস্তাফিজ ও রবিনের সঙ্গে সেখানে আরো উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব শান্তা জাহান, চ্যানেল আই সেরাকণ্ঠের কণ্ঠশিল্পী ইউসুফ আহমেদ খান, নাসিমা আক্তার উপ-তত্ত্বাবধায়ক, সরকারি শিশু পরিবার মিরপুর (বালক), ঢাকা এবং আরো অনেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: