সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির অবসর সিদ্ধান্তে চিন্তিত সৌরভ

full_944250338_1467091827নিউজ ডেস্ক: মাত্র ২৯ বছর বয়সেই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসি। মেসির এই সিদ্ধান্ত মানতে পারছেন না তার ভক্তরা।

এখনই অবসর নয়, জাতীয় দলের হয়ে ফুটবলকে তার আরও অনেক কিছু দেওয়ার আছে এমনটাই মনে করেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে টানা তিন বছর ফাইনালে স্বপ্ন ভঙ্গ হয় আর্জেন্টিনার। আর এই দুঃখ এবং ক্ষোভ থেকেই অবসরের ঘোষণা দেন মেসি। তার এই সিদ্ধান্তে অবাক সৌরভ।

সোমবার সন্ধ্যায় কলকাতারয় একটি অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমি মেসির সিদ্ধান্তে অবাক হয়েছি। আমার মনে হয় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের উচিত তার সাথে কথা বলা। অন্তত ২০১৮ বিশ্বকাপ পর্যন্ত তার খেলা উচিৎ।’

মেসির এই সিদ্ধান্ত নেওয়া ভুল হয়েছে মনে করে সৌরভ বলেন, ‘বিশ্বকাপ না জিতে অবসর নেওয়া মেসির মত চ্যাম্পিয়নের ভুল। মেসি সঠিক সময়ে অবসর নেননি। তবে কোপাতে দু’বার রানার্স আপ, বিশ্বকাপে রানার্স আপ। একটা বড় টুর্নামেন্টের ফাইনালে পেনাল্টি মিস, অনেকটা চাপ তৈরি করে। ফুটবলের বড় মঞ্চগুলোতে বারবার ব্যর্থ হওয়ার হতাশা থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন মেসি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: