সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইফা অ্যাওয়ার্ডে সালমানকে এক হাতে নিলেন দীপিকা!

full_1729766336_1467087926বিনোদন ডেস্ক: যত দিন যাচ্ছে, স্পষ্ট বোঝা যাচ্ছে, সালমান খানকে নিয়ে বিরক্ত হয়ে উঠছেন বলিউডের অনেকেই! তারই প্রতিফলন এবার দেখা গেল দীপিকা পাড়ুকোনের মন্তব্যে। সাফ বুঝিয়ে দিলেন নায়িকা, সালমানের ভয়ে তিনি থেমে থাকবেন না! মুখ বুজেও থাকবেন না!

আসলে, শুরুটা করেছেন সালমান খানই! মাদ্রিদে সদ্য অনুষ্ঠিত আইফা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখানো হয়েছিল রাকেশ ওমপ্রকাশ মেহরার নতুন ছবি ‘মির্জিয়া’-র ট্রেলার। সেই সময়ে মঞ্চে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া! ছিলেন শহিদ কাপুর, হৃতিক রোশন, ফারহান আখতার, টাইগার শ্রফ আর সোনাক্ষী সিনহাও!

যেকোনো কারণেই হোক, সালমান ‘মির্জিয়া’-র ট্রেলারটা যখন দেখানো হচ্ছিল, তখন সেখানে ছিলেন না। শেষের দিকে তিনি ফিরে আসেন এবং অনুরোধ করেন, ট্রেলারটা আরও একবার দেখানো হোক! যাতে ভাল ভাবে দেখতে পান, সেই জন্য তিনি সবাইকে মঞ্চ থেকে নেমে আসতে বলেন!

শোনা মাত্র সবাই সুড়সুড় করে নেমে আসেন। মঞ্চে থেকে গিয়েছিলেন কেবল দীপিকা আর প্রিয়াঙ্কাই!
ব্যাপারটা সালমানের পছন্দ হয়নি! সবার সামনেই তাই তিনি মন্তব্য করেন, ওরা হলিউড ফেরত তারা আর বলিউডের সঙ্গে মানিয়ে চলতে পারছে না!
তার পর? এটা নিয়ে কিছু বলেননি নায়িকারা?

প্রিয়াঙ্কা তখনও কিছু বলেননি, পরেও না! তবে, দীপিকা কিন্তু চুপ করে থাকেননি! অনুষ্ঠানের মাঝে যখন তাঁর কাছে জানতে চাওয়া হল, সালমান খান আর রণবীর সিং- দু’জনের মধ্যে কে বেশি ভাল অভিনেতা, ঘুরিয়ে থাপ্পড়টা ফিরিয়ে দিলেন তিনি!
সাফ বললেন, ‘সালমানের চেয়েও বড় অভিনেতা রণবীর! কেন না ও মাত্র পাঁচ বছরে যে জায়গাটা তৈরি করেছে, যে সম্মান আর পুরস্কার অর্জন করেছে, তা সলমন করে উঠতে পারেননি!
তাছাড়া, তাঁর এভাবে ক্ষেপে ওঠার আরও একটা কারণ আছে। সবাই জানেন, ‘বাজিরাও মাস্তানি’ সঞ্জয় লীলা বনশালি প্রথম শুরু করেছিলেন সলমন খান আর ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে। পরে যখন ছবির কাস্টিং পালটে গেল, তখন থেকেই নানা আপত্তিকর মন্তব্য করেই চলেছেন সালমান! হুমকি দিয়েছেন বনশালিকে, ছবি মুক্তির আগে বলেছেন, ‌’দেখব আমায় ছাড়া ওঁর ছবি কী ভাবে চলে!’ রণবীর সিং-কে বলেছেন, ‘ভাই, তুই আমার কাজ কেড়ে নিলি কেন?
তার পরে এবার হলিউড তুলে ব্যক্তিগত খোঁটা দেওয়া হল দীপিকা আর প্রিয়াঙ্কাকে!

এত কিছুর পরে কি আর চুপ করে থাকা মানায়! তা ছাড়া, একের পর এক ব্যক্তিগত আক্রমণ কেনই বা খামোখা সহ্য করবেন কেউ?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: