সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এসএমপি’র সতর্কবার্তার পরই অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে জীবন দিলেন বিয়ানীবাজারের আরশাদ

ogganparti daily sylhetনিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে একটি প্রচারপত্র বিতরণ করা হয়েছে। যেখানে অজ্ঞান পার্টির হাত থেকে বাঁচতে নাগরিকদের বিভিন্ন দিকনির্দেশনা দেয়া হয়েছে। রোববার (২৬) জুন থেকে প্রচারপত্র বিলি শুরু হয়।

ওইদিনই ট্রেনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন বিয়ানীবাজারের আরশাদ আলী (৪৫)। সর্বস্ব হারিয়ে অজ্ঞান আরশাদকে ট্রেন ফেলে দেয়া হয়। অবশেষে সোমবার সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে আরশাদের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন : সিলেটবাসীকে এসএমপি’র সতর্কবার্তা

নিহত আরশাদ আলী সিলেটের বিয়ানীবাজারের নয়গ্রামের শরাফত আলীর পুত্র। রোববার সন্ধ্যা ৬টায় ওসমানী হাসপাতালে ভর্তির পর মাথায় আঘাতপ্রাপ্ত আরশাদ ২৫ ঘন্টা মৃত্যুর সাথে লড়ে সোমবার সন্ধ্যা ৭টায় মারা যান।

জানা গেছে, ঢাকা থেকে সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে সিলেটে ফিরছিলেন আরশাদ আলী। ট্রেনটি সিলেটের কাছাকাছি আসার এক পর্যায়ে বাথরুমের কাছে অজ্ঞানপার্টির সদস্যরা মুখে রুমাল ধরে আরশাদ আলীকে অজ্ঞান করে ফেলে। এসময় তার সাথে থাকা টাকা পয়সা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

ট্রেনের বগির দরজার কাছে থাকা ভারসাম্যহীন আরশাদকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দিলে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। ওই এলাকা দিয়ে যাওয়া স্থানীয় কৃষক তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে আহত আরশাদের কাছ থেকে নাম্বার নিয়ে তাঁর শ্যালক মুক্তাকে খবর দেন। সোমবার (২৭ জুন) সন্ধ্যা ৭টায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার দেলওয়ার হোসেন জানান, মাথায় আঘাতপ্রাপ্ত আরশাদকে ভর্তি করা হয়েছিল রোববার সন্ধ্যায়। সোমবার তিনি মারা গেছেন। বর্তমানে তাঁর লাশ হাসপাতালের মর্চুয়ারিতে রাখা হয়েছে।

সম্প্রতি সিলেট মহানগর পুলিশের এক প্রচারপত্রে বাস-ট্রেন কিংবা লঞ্চে অপরিচিত লোকের দেয়ার খাবার, ঘনিষ্ঠতা কিংবা ফুটপাতের হকারদের কাছ থেকে খাবার কিংবা পানীয় ক্রয় করতে বারণ করা হয়। ঈদকে সামনে রেখে অজ্ঞান পার্টির সদস্যরা সক্রিয় হয়ে বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালানোর আশংকায় এমন প্রচারণার উদ্যোগ নেয় এসএমপি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: