সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘দেশকে ভারতের কাছে বিক্রির পায়তারা করছে সরকার’

hannan20160627193501ডেইলি সিলেট ডেস্ক::
সরকার ট্রানজিটের নামে দেশকে আজ ভারতের কাছে বিক্রির পায়তারা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার আ স ম হান্নান শাহ।

সোমবার মালয়েশিয়ার জহুর প্রদেশ বিএনপির উদ্যোগে আয়োজিত ইফতার পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, সরকার দেশের মানুষের উপর রাজতন্ত্র-স্বৈরতন্ত্র চালিয়ে যাচ্ছে। শেখ হাসিনা মনে করেছেন দেশের মানুষ রাজনীতি থেকে অবসর নিয়েছে। কিন্তু এই দেশের মানুষ গণতন্ত্রমনা, রাজনীতিমনা। দেশের মানুষ নির্বাচনের জন্য অপেক্ষা করছে। তাই ঐকবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটাতে হবে।

হান্নান শাহ বলেন, এ দেশের মানুষ ভোট দিতে ভালোবাসে। বিগত দিনে আওয়ামী লীগ দীর্ঘদিন যেভাবে ক্ষমতার বাইরে ছিল, এবার যদি ক্ষমতার বাইরে যায় তাহলে আর কখনো ফিরে আসতে পারবে না।

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগ সংবাদপত্রের স্বাধীনতা, আইনের শাসন, জনগণের ভোটাধিকার, মানবাধিকার কেড়ে নিয়ে গুম-হত্যা নিপীড়ন-নির্যাতনের বিনিময়ে উন্নয়নের একটি পথ দেখাবে। কিন্তু দেশের মানুষ সেটি গ্রহণ করবে না।

তিনি বলেন, এ পর্যন্ত দেশে সিটি কর্পোরেশন হতে শুরু ইউনিয়ন পরিষদ পর্যন্ত যতগুলো নির্বাচন হয়েছে, তাতে জনগণ দেখেছে আওয়ামী লীগ প্রশাসনকে ব্যবহার করে কিভাবে ভোট-ডাকাতি করেছে।

মালয়েশিয়া জহুর প্রদেশ বিএনপির সভাপতি এম জে আলমের সভাপতিত্বে ও জহুর বারু বিএনপি সহসভাপতি মোস্তফা হোসেইনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির সভাপতি প্রকৌশলী বাদলুর হমান খান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, সিঙ্গাপুর বিএনপির সভাপতি মোহাম্মদ আব্দুল কাদের, জহুর বিএনপির সিনিয়র সহসভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক এম এ মান্নান ,সংগঠনিক সম্পাদক মো. জিল্লাল হোসেন সহ জহুর বারুর বিভিন্ন আঞ্চলিক শাখার নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: