সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাইয়ে প্রবাসীর সাথে প্রতারণায় গ্রেপ্তার ১

1. daily sylhet greftarদিরাই প্রতিনিধি::
দিরাইয়ে প্রবাসীর সাথে প্রতারণা মামলায় এক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন। সোমবার বেলা ২ টার দিকে সরদার কামাল হোসেন নামের ওই ব্যবসায়িকে থানা পয়েন্ট চত্বর থেকে পুলিশ গ্রেফতার করে। তিনি পৌর এলাকার চন্ডিপুর গ্রামের মোক্তার হোসেন সরদারের ছেলে। উপজেলা রোডে রায়হান এক্সরে নামে তার একটি ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। দিরাই থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পৌর এলাকার আনোয়ারপুরের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হান্নানের সাথে ৪০ লাখ টাকা প্রতারনার মামলায় সরদার কামাল হোসেন রানাকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বাদী প্রবাসী আব্দুল হান্নান বলেন, সপরিবারে তিনি লন্ডনে বসবাস করেন। মাঝে-মধ্যে কিছুদিনের জন্য বাড়ি আসেন। তিনি নাম স্বাক্ষর ছাড়া পড়ালেখা জানেন না। বিবাদী কামাল হোসেন রানাকে ব্যক্তিগত কর্মচারী হিসেবে বছর দুই আগে নিয়োগ করেন। নিয়োগের দু’মাসের মাথায় সে ৫০ হাজার টাকা দাবী করে। তিনি জনতা ব্যাংক দিরাই শাখার সঞ্চয়ী হিসাব নম্বর ৫১৬৮ থেকে ০৩২৫৬৪২ নম্বর চেকে স্বাক্ষর করে তার হাতে দেন এবং টাকার অঙ্কের স্থলে ত্রিশ হাজার লিখতে বলেন। কিন্তু ব্যক্তিগত কর্মচারী তার সাথে প্রতারনা করে চেকে ৩০ হাজারের স্থলে ৪০ লাখ লিখে ব্যাংকে উপস্থাপন করলে চেকটি ডিজঅনার হয়। এ সময় তিনি লন্ডন অবস্থান করছিলেন।

প্রবাসী অভিযোগ করেন, ব্যাংক থেকে চেক ডিজঅনারের পর তার নিয়োগকৃত কর্মচারী এন আই এ্যাক্টের বিধান অনুযায়ী লিগ্যাল নোটিশ প্রদান করেন। এমনকি ৪০ লাখ টাকা দাবি করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত দিরাই জোনে দায়ের করেন (সি আর ০৬/১৬) মামলা। গত মাসে তিনি দেশে আসেন এবং আদালত থেকে জামিন নেন। গত রোববার তিনি থানায় সরদার কামাল হোসেন রানার বিরুদ্ধে প্রতারনার অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৪। ওই মামলায় রানাকে গ্রেফতার করে পুলিশ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: