সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়েতে ভিডিও নেই, বেকে বসলেন কনে!

full_74051937_1467038771ডেইলি সিলেট ডেস্ক:: বিয়ের সব আয়োজন ঠিকঠাকই ছিল। পাত্র-পাত্রী এবং আত্মীয়স্বজন সবাই উপস্থিত ছিলেন। সময় মতো বিয়ের অনুষ্ঠানও শুরু হয়েছিল। কিন্তু বিয়ের একেবারে শেষ মুহূর্তে বেঁকে বসে পাত্রীপক্ষ। পাত্রীর বাবা, ভাই ও অন্যান্য স্বজনরা বলেন, ‘এ বিয়ে হবে না।’

বিয়ের শেষ মুহূর্তে এ রকম দাবি তোলায় পাত্রপক্ষ অবাক। কী কারণে এই দাবি তুলছেন, তা জানতে শুরু হয় তোড়জোড়। এর মাঝেই সবাইকে অবাক করে দিয়ে পাত্রীপক্ষ জানায়, প্রতিশ্রুতি দেয়া হয়েছিল বিয়ের অনুষ্ঠান ভিডিও করা হবে। তোলা হবে ছবিও। কিন্তু অনুষ্ঠানের সময় ফটোগ্রাফার ও ভিডিওগ্রাফারকে না দেখতে পেয়ে পাত্রীর বাবা ও ভাই ক্ষেপে যান।

এ অবস্থা চলাকালীন জ্ঞান হারান পাত্রী। তাকে নিয়ে হাসপাতালে যান আত্মীয়রা। এদিকে, পাত্রীপক্ষের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে পাত্রপক্ষও পুলিশের দ্বারস্থ হয়। পাত্র নিজে পুলিশকে নিয়ে হাসপাতালে যান পাত্রীপক্ষকে রাজি করানোর জন্য। সেখানেও বাধে ঝামেলা। এতক্ষণ পাত্রীপক্ষ মানছিলেন না, এবার পাত্রীও বেঁকে বসলেন। পাত্রী বলেন, সঠিক আয়োজন না করে পাত্র তার বাবাকে অপমান করেছে।

এই বিয়ের ক্ষেত্রে আরও আশ্চর্য হচ্ছে, বরপক্ষ ও কনেপক্ষ পরস্পরের ঘনিষ্ঠ আত্মীয়ও বটে।

এ ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের ত্রিচি এলাকায়। পাত্র সেন্থিল (৩২) এবং পাত্রী রেবতী (৩০) সম্পর্কে আত্মীয়। শুরু থেকেই দুই পরিবারের মধ্যে বিয়ের কথা নিয়ে ঝামেলা চলছিল। সেন্থিল পেশায় লরি চালক। অর্থ উপার্জন খুব বেশি করতে না পারলেও রেবতীর বাবা বিশাল ধুমধাম করে মেয়ের বিয়ে দিতে চেয়েছিলেন।

পাত্রপক্ষের সঙ্গে সে বিষয়ে বিস্তারিত কথাও হয়েছিল। কিন্তু পাত্রীপক্ষের দাবি, কথামতো কোনও আয়োজনই করেননি সেন্থিল। ভিওগ্রাফি ও ফটোগ্রাফির আয়োজন করার কথা ছিল সেটাও করেননি। এই ঝামেলার সূত্র ধরেই শেষ পর্যন্ত বিয়ে ভেঙে দেন মেয়ের বাবা।

এই বিয়ের ক্ষেত্রে আরও আশ্চর্য হচ্ছে, বরপক্ষ ও কনেপক্ষ পরস্পরের ঘনিষ্ঠ আত্মীয়ও বটে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: