সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তারা তিন ভিলেন!

469146বিনোদন ডেস্ক ::

বাংলা সিনেমা দেখেন না এমন মানুষ নেই বললেই চলে। কিন্তু বাংলা সিনেমা প্রিয় মানুষের মধ্যে তাদের প্রিয় অভিনেতা/অভিনেত্রীদের নিয়ে জানার কৌতুহল একটু বেশিই থাকে। বর্তমান বাংলা সিনেমায় দর্শক ফিরতে শুরু করেছেন। মন্দা কাটিয়ে আলোর পথের দিকে বাংলা সিনেমা।
বর্তমান যৌথ প্রযোজনার সিনেমা নির্মানের দিকে ঝুকেছে পরিচালক ও নির্মাতারা। এক এক করে নির্মান হচ্ছে দর্শক প্রিয় সিনেমা। এপার ওপার মিলে অভিনয় করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা/অভিনেত্রীরা।
বর্তমান বাংলাদেশের গুনিয়মান পরিচালক ওয়াজেদ আলী সুমন নির্মান করছেন সিনেমা ‘রক্ত’। যেখানে অভিনয় করছেন দুই বাংলার তাবর তাবর অভিনেতা-নেত্রীরা।
‘রক্ত’ ছবির স্যুটিং-এ কলকাতায় রয়েছেন এপার বাংলার খল-নায়ক অমিত হাসান। সাথে রয়েছেন ওপার বাংলার খ্যাতিমান ভিলেন আশিষ বিদ্যার্থী ও বিপ্লব চ্যাটার্জী।
কলকাতা থেকে অমিত হাসান বলেন, দীর্ঘদিন ধরে আমরা ‘রক্ত’ ছবির স্যুটিং করছি কলকাতায়। কিছু দিনের মধ্যেই শেষ হবে আমাদের কাজ। আশা করি দর্শক নতুন কিছু পাবে।
আশিষ বিদ্যার্থী কলকাতা থেকে বলেন, এ ছবিতে কাজ করে আমার অনেক ভালো লেগেছে। গল্পটি ব্যতিক্রম ছিলো তাই আগ্রহটা বেশি। বাংলাদেশের শিল্পীদের সাথে কাজ করে অনেক ভালো লাগছে। আমি এর আগেও বাংলাদেশের সাথে কাজ করেছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: