সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের ব্যবসায়ীদের সহজে ভিসা পেতে সহযোগিতার আশ্বাস ভারতীয় হাইকমিশনারের

Varotio Hicomissinar Pic

নিজস্ব প্রতিবেদক :: ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা ব্যবসায়ীদের সহজে ও স্বল্প সময়ে ভিসা পাওয়ার ক্ষেত্রে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

সিলেট একটি ভিসা অফিস করারও চিন্তাধারা রয়েছে জানিয়ে তিনি বলেছেন, স্বল্পসময়ে ভারতীয় ভিসা প্রদানের ক্ষেত্রে উইমেন্স চেম্বারসহ ব্যবসায়ীদের সর্বাত্মক সহযোগিতা করা হবে। সিলেটে ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্ঠির লক্ষে তিনি সবধরণের সহযোগিতা করা হবে।

সোমবার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সিলেট উইমেন্স চেম্বার অব কমার্সের নেত্রীবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় তিনি এ আশ্বাস দেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ ব্যবসা-বাণিজ্যসহ সর্বক্ষেত্রে এগিয়ে গেছে। এদেশের নারীরাও এখন আর পিছিয়ে নেই। নারীদের সংগঠন সিলেট উইমেন্স চেম্বারের মাধ্যমে নারীরা নিজেদের পাশাপাশি দেশসহ গোটা বিশ্বের অর্থনৈতিক উন্নয়নে বিশেষভাবে অবদান রাখছেন।

সিলেট উইমেন্ চেম্বারের প্রেসিডেন্ট স্বর্ণলতা রায়ের সভাপতিত্বে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ভারতীয় হাইকমিশনারের ফাস্ট সেক্রেটারী জিসনু প্রসন্ন মূখার্জি, ওসমানী বিমানবন্দরের ম্যানেজার মো. হাফিজ আহমদ, উইমেন্স চেম্বারের পরিচালক বিউটি বর্মন, আসমা ইল হাসনা খান, নাজমীন আরা চৌধুরী, রুবা খানম, লুবনা ইয়াসমিন, সদস্য সচিব জাহেদুল ইসলাম লস্কর প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: