সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারী সার্জেন্টদের সঙ্গে ডিএমপি কমিশনারের শুভেচ্ছা বিনিময়

ashi_118177নিউজ ডেস্ক :  ট্রাফিক পুলিশের নারী সার্জেন্টদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকা মহানগর পুলিশের কমিশনার মো. আছাদুজ্জাদুজ্জামান মিয়া।  আজ সোমবার সকাল ১০টার দিকে ডিএমপির সদর দপ্তরে এই শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তাদের প্রত্যেকের হাতে ঈদসম্মানি তুলে দেন ডিএমপি কমিশনার।

নারী সার্জেন্টরা হলেন কাজল রেখা, পান্না আক্তার, তানজিলা খাতুন, হৈমন্তী সরকার, জেসিকা আক্তার, শিল্পী আক্তার, হাসিনা খাতুন, রেহেনা পারভীন, মোছা. মহসিনা খাতুন, লিমা চিসিমা, কাজল রেখা, শারমিন আক্তার জাহান, হেপী বেগম, রাবেয়া আখতার, মৌসুমী আক্তার, মোর্শেদা, জিন্নাত রেহানা, রোজী আক্তার, শাহানা আক্তার, ময়না খাতুন, ময়না খাতুন, নাজিয়া আফরিন ও ইসমত তারা।

ডিএমপির ট্রাফিক ব্যবস্থাপনায় নারীদের ভূমিকা প্রসঙ্গে ডিএমপি কমিশনার বলেন, পৃথিবীর অনেক উন্নত রাষ্ট্রেই নারীরা ট্রাফিক সেবায় নিয়োজিত থেকে জনসেবা করে সফলতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে বদলিকৃত নারী সহকারী পুলিশ কমিশনাররা ট্রাফিক ব্যবস্থাপনায় নিয়োজিত থেকে অনেক ভালো করছে। পাশাপাশি নারী সার্জেন্টরাও ট্রাফিক ব্যবস্থাপনায় ভালো ভূমিকা রাখছে।

তিনি আরও বলেন, পুরুষ সার্জেন্টের যে ক্ষমতা নারী সার্জেন্টদেরও একই ক্ষমতা। সুতরাং হীনম্মন্যতায় না ভোগে পেশাদারিত্বের মনমানসিকতা নিয়ে কাজ করলে নারী সার্জেন্টরাও এই পেশায় সফলতা দেখাতে পারবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: