সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে করছেন টেইলর সুইফট!

52104338 Taylor Swift and boyfriend Tom Hiddleston go for a romantic walk along the beach in the UK on June 25, 2016.  The pair were joined by Tom's mum Diana Hiddleston for the stroll in the evening sunlight. **NO USE W/O PRIOR AGREEMENT-CALL FOR PRICING*** Taylor Swift and boyfriend Tom Hiddleston go for a romantic walk along the beach in the UK on June 25, 2016. The pair were joined by Tom's mum Diana Hiddleston for the stroll in the evening sunlight. **NO USE W/O PRIOR AGREEMENT-CALL FOR PRICING*** FameFlynet, Inc - Beverly Hills, CA, USA - +1 (310) 505-9876 RESTRICTIONS APPLY: USA/CHINA ONLY

52104338 Taylor Swift and boyfriend Tom Hiddleston go for a romantic walk along the beach in the UK on June 25, 2016. The pair were joined by Tom’s mum Diana Hiddleston for the stroll in the evening sunlight. **NO USE W/O PRIOR AGREEMENT-CALL FOR PRICING*** Taylor Swift and boyfriend Tom Hiddleston go for a romantic walk along the beach in the UK on June 25, 2016. The pair were joined by Tom’s mum Diana Hiddleston for the stroll in the evening sunlight. **NO USE W/O PRIOR AGREEMENT-CALL FOR PRICING*** FameFlynet, Inc – Beverly Hills, CA, USA – +1 (310) 505-9876 RESTRICTIONS APPLY: USA/CHINA ONLY

বিনোদন ডেস্ক : পপ তারকা টেইলর সুইফট সম্ভবত নিজের মনের মানুষ খুঁজে পেয়েছেন। প্রেমিক টম হিডলস্টনের মায়ের সঙ্গে দেখা করে তাদের সম্পর্ককে নতুন মাত্রা দিয়েছেন এই তারকা।

যুক্তরাজ্যের ডেইলি মেইল বলছে, হিডলস্টনের মায়ের সঙ্গে দেখা করতে নিজের বিলাসবহুল প্রাইভেট জেট বিমানে করে ব্রিটেনে উড়াল দেন সুইফট। এর আগে বৃহস্পতিবার সুইফট তার বাবা-মায়ের সঙ্গে হিডলস্টনকে পরিচয় করিয়ে দেন টেনেসির ন্যাশভিলের বাড়িতে। সুইফটের বাবা-মায়ের সঙ্গে দেখা হওয়ার পরপরই নিজের বাবা-মার কাছে প্রেমিকাকে নিয়ে যান হিডলস্টন।

টমের মা ডায়না হিডলস্টনেরও মনে ধরেছে তার ছেলের পপ তারকা প্রেমিকাকে। ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে দুজনের সাবলীল ভঙ্গীই বলে দিচ্ছে সেটা। যুক্তরাজ্যের সাফোক কাউন্টিতে এই তারকা জুটিসহ হাস্যজ্জ্বল ভঙ্গীতে সময় কাটাতে দেখা গেছে ডায়নাকে। প্রত্যক্ষদর্শী জানিয়েছে, পুরোটা সময় সুইফটের হাত ধরে ছিলেন হিডলস্টোনের মা।

এরপর একটি জাগুয়ার গাড়ি ভাড়া করে সাফোক শহরে নিজের পছন্দের স্থানগুলো প্রেমিকাকে ঘুরে দেখান টম হিডলস্টন। ৩৫ বছর বয়সী ব্রিটিশ অভিনেতা হিডলস্টনের সঙ্গে সুইফটের প্রেম শুরু হয়েছে ক’দিন আগেই। জুনের শুরুতে স্কটিশ ডিজে কেলভিন হ্যারিসের সঙ্গে নিজের ১৫ মাসের প্রেমের ইতি টানেন সুইফট, এরপর থেকেই হিডলস্টনের সঙ্গে দেখা যাচ্ছে তাকে।

২৬ বছর বয়সী সুইফট তার গানের পাশাপাশি আলাদাভাবে পরিচিত স্বল্পদৈর্ঘ্য প্রেমের জন্য। ১২ বছরের ক্যারিয়ারে এখন পর্যন্ত তিনি প্রায় সাত থেকে নয়জন তারকার সঙ্গে প্রেম করেছেন। এদের মধ্যে রয়েছেন জেইক গিলেনহাল, হ্যারি স্টাইলস, জো জোনাস, জন মেয়ার এবং টেইলর লটনারের মত তারকারা।

মজার ব্যাপার হল, বিচ্ছেদের পর সাবেক প্রেমিকদের নিয়ে গান লিখেন সুইফট। তার প্রতিটি অ্যালবামে কোন না কোন সাবেক প্রেমিককে উৎসর্গ করা গান রয়েছে। তবে প্রথমবারের মত কোন প্রেমিকের মায়ের সঙ্গে দেখা করেছেন এই গায়িকা। তাই ধারণা করা হচ্ছে এবার মনের মানুষ খুঁজে পেয়েছেন তিনি, হয়ত শিগগিরই শোনা যাবে বিয়ের বাদ্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: