সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জের আদমপুর ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্র বন্ধ : দুর্ভোগে ইউনিয়নবাসী

kamalকমলগঞ্জ সংবাদদাতা:
২৪ হাজার টাকা বকেয়া বিলের কারণে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে পল্লী বিদ্যুৎ সমিতি। এর ফলে ইউনিয়ন ডিজিটাল সেন্টার( তথ্য সেবা)এর সকল কার্যক্রম ৫দিন ধরে বন্ধ রয়েছে। নাগরিকগন সেবা হতে বঞ্চিত। অনাদায়ী বিদ্যুৎ বিলের কারণে গত ২৩ জুন বৃহস্পতিবার  পল্লী বিদ্যুৎ সমিতি আদমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সংযোগ বিচ্ছিন্ন করে।
মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) কমলগঞ্জ জোনাল কার্যালয় সূত্রে জানা যায়, ২০১৫ সনের কয়েক মাসের ২৪ হাজার টাকার বিল পরিশোধ করা হয়নি আদমপুর ইউনিয়ন পরিষদ থেকে। বার বার তাগাদার পরও আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা সচিব এ বিল পরিশোধ করেননি। অবশেষে ২৩ জুন বৃহস্পতিবার বকেয়া বিলের টাকা আদায় অভিযানকালে এ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সংযোগ বিচ্ছন্ন করা হয়। পবিস কমলগঞ্জ জোনাল ম্যানেজার প্রকৌশলী এস এম হাসনাত হাসান বলেন, ইউনিয়ন পরিষদের ও চেয়ারম্যানের প্রতি সম্মান প্রদর্শণ করে এতদিন অপেক্ষা করেও বকেয়া বিল আদায় করা যায়নি। অবশেষ বাধ্য হয়ে এ ইউনিয়ন পরিষদের কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বকেয়া বিল পরিশোধ করলে দ্রুত সময়ে আবারও বিচ্ছন্ন করা লাইন সংযুক্ত করে দেওয়া হবে।
আদমপুর ইউনিয়নের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: হাজির বক্সসহ এলাকাবাসী বলেন, এ ইউনিয়ন পরিষদের সাথেই রয়েছে একটি তত্য সেবা কেন্দ্র। ইউনিয়ন পরিষদ কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হওয়ায়, গত ৫ দিন ধরে ইউনিয়নবাসী দুর্ভোগের শিকার হচ্ছেন। ইউনিয়নবাসী ইচ্ছে করলেও একটি জন্ম নিবন্ধনসহ কোন প্রকার প্রিন্টেড সনদ নিতে পারছেন না তথ্য সেবা কেন্দ্র থেকে।
আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া বলেন, এসব বিষয় তদারকি করেন পরিষদের সচিব। বিদ্যুৎ বিল কেন পরিশোধ করা হয়নি এ সম্পর্কে সচিবই বলতে পারবেন। আদমপুর ইউনিয়ন পরিষদের সচিব আব্দুস শহীদ বলেন, তিনি সম্প্রতি আদমপুর ইউনিয়নে যোগদান করেছেন। এ বিলটি ছিল আগের সচিবের আমলের। তিনি যোগদানের পর থেকে সকল বিল পরিশোধ করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: