সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিউইয়র্কে সাকিবের ব্রেকফাস্ট

photo-1467024644খেলাধুলা ডেস্ক : ঢাকা থেকে জ্যামাইকার দূরত্ব প্রায় ১৫ হাজার কিলোমিটার। এত সুদীর্ঘ পথ সরাসরি যাওয়া সম্ভব নয়, বলা বাহুল্য। সাকিব আল হাসানকেও যেতে হচ্ছে থেমে থেমে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ বা সিপিএল খেলতে জ্যামাইকায় যাওয়ার পথে থামতে হয়েছিল নিউইয়র্কে। সেখানে একটা সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তিনি।

নিউইয়র্ক থেকে জ্যামাইকার বিমান ধরার আগে ব্রেকফাস্ট করেছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। সেই ছবিই তুলে ছড়িয়ে দিয়েছেন ফেসবুক আর ইনস্টাগ্রামে। ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে সাকিব লিখেছেন, ‘জ্যামাইকার পথে রওনা দেওয়ার আগে নিউইয়র্কে ছোট্ট বিরতি। ওহ, এরই মধ্যে স্বাস্থ্যকর খাবার খেতে শুরু করেছি!’ আর ইনস্টাগ্রামে লিখেছেন, ‘নিউইয়র্ক থেকে জ্যামাইকা রওনা দেওয়ার আগে স্বাস্থ্যকর ব্রেকফাস্ট করছি।’

সত্যিই স্বাস্থ্যকর ব্রেকফাস্ট। ছবিতে সাকিবের পাতে দেখা যাচ্ছে সবজি, দুটি সেদ্ধ ডিমসহ অন্যান্য খাবার। বোঝাই যাচ্ছে, বেশ ভারী ব্রেকফাস্ট করেই জ্যামাইকার পথে রওনা দিয়েছেন বাংলাদেশের সবচেয়ে বড় ক্রিকেট তারকা।

জ্যামাইকায় পৌঁছে অবশ্য সাকিব তেমন সময় পাবেন না হাতে। যোগ দিতে হবে জ্যামাইকা তালাওয়াসের প্র্যাকটিসে। যেখানে তিনি সতীর্থ হিসেবে পাবেন ক্রিস গেইল, কুমার সাঙ্গাকারা, ডেল স্টেইন, আন্দ্রে রাসেলের মতো তারকাদের।

এবার দ্বিতীয়বারের মতো সিপিএলে অংশ নিচ্ছেন সাকিব। ২০১৩ সালে প্রথমবার তিনি খেলেছিলেন বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে।

২৯ জুন (বাংলাদেশ সময় ৩০ জুন সকাল) থেকে শুরু হবে এবারের সিপিএল। সাকিবদের প্রথম ম্যাচ ২ জুলাই, সেন্ট কিটস অ্যান্ড নেভিস পেট্রিয়টসের বিপক্ষে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: