সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখা ও জুড়ীতে পালিত হয়নি আওয়ামী লীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী!

welse_awamiligeবিশেষ প্রতিনিধি : মৌলভীবাজার জেলার বড়লেখা ও জুড়ী উপজেলার কোথাও পালিত হয়নি আওয়ামী লীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। কেন্দ্রের নির্দেশ থাকলেও ২৩ জুন বৃহস্পতিবার দেশের প্রধান ও ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলার দুই উপজেলায় চোখে পড়েনি কোন কর্মসূচি। এতে দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও হতাশা বিরাজ করছে। এ নিয়ে দলের সাধারণ কয়েকজন কর্মী-সমর্থক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষোভ প্রকাশ করেন।
আওয়ামী লীগের দলীয় সূত্র জনায়, গত বুধবার আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ স¤পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এক বিবৃতিতে দলের গৌরবজ্জ্বল ৬৭ বছর পূর্তিতে গৃহিত কর্মসূচি পালনের জন্য আওয়ামী লীগ, সহযোগি ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সকল জেলা, উপজেলাসহ সকল স্তরের নেতাকর্মী, সমর্থকদের প্রতি আহবান করেন। কিন্তু মৌলভীবাজার জেলার বড়লেখা ও জুড়ী উপজেলায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কোন কর্মসূচি লক্ষ করা যায়নি। তবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি তার নির্বাচনী এলাকায় (বড়লেখা-জুড়ী) না থাকার কারণে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়নি বলে দলের নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে।
এ বিষয়ে বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আনোয়ার উদ্দিনের সাথে মুঠোফোনে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘প্রতিষ্ঠাবার্ষিকী কেন্দ্রে পালন করা হয়। থানা পর্যায়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের বাধ্যবাধকতা নেই। তবে কেন্দ্র থেকে নির্দেশ পেলে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হতো। কেন্দ্র থেকে কোন নির্দেশ পাইনি।’
এদিকে বক্তব্য জানতে জুড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বদরুল হোসেনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: