সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরের গোয়ালাবাজার-সিকন্দরপুর রাস্তার অবস্থা বেহাল

874512ওসমানীনগর সংবাদদাতা :: সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার-সিকন্দরপুর সড়কের বেহাল দশার সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন সংস্কারের অভাবে সড়কটি খানা-খন্দসহ স্থানে স্থানে বড় বড় গর্ত তৈরী হওয়ায় যাতায়াতে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে স্থানীয় লোকজন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলার গোয়ালাবাজার-সিকন্দরপুর এলাকার হামতনপুর গ্রাম পর্যন্ত সড়কটিতে বেহাল দশা দেখা দিয়েছে। এ সড়ক দিয়ে প্রতিদিন শত শত যানবাহন দিয়ে সংশ্লিষ্ট এলাকার প্রায় ৮/১০ গ্রামের মানূষ চলাচল করেন। তেরহাতি থেকে সিকন্দরপুর-হামতনপুর প্রায় ৭ কিলোমিটার রাস্তা বর্তমানে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। রাতের বেলায় এ সড়ক দিয়ে কেউ যাতায়াত করতে হলে অতিরিক্ত ভাড়া আদায় করছেন সিএনজি চালকরা।
সরেজমিনে দেখা যায়, রাস্তার মাঝে বড় বড় গর্ত এবং গর্তের মাঝে পানি জমে আছে। যার কারণে গাড়ি চলাচল করা অনেকটা কষ্টসাধ্য এবং ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। কোন ব্যক্তি অসুস্থ হলে এ রাস্তা দিয়ে গোয়ালাবাজার বা জেলা শহরে নিয়ে যেতে হলে এ রোগীর অবস্থা ঝুঁকিপূর্ণ হয়ে পরে। ইজিবাইক চালক শাহিন খাঁন দুঃখ প্রকাশ করে বলেন, আমরা চালকদের কষ্ট কেউ বুঝেনা, এই সড়কে সারাদিন গাড়ী চালিয়ে মালিক ভাড়া তুলতে হয়। কিন্তু সড়কটি খারাপ হওয়ায় এই ভাড়া তুলতে আমাদের হিমশিম খেতে হচ্ছে। তাছাড়া রাস্তা খারাপ থাকায় ঘন ঘন গাড়ী নষ্ট হয়ে যায়।সিকন্দপুর গ্রামের ফেরদৌস খান, হামতনপুর গ্রামের অরবিন্দু বলেন, আমাদের এই রাস্তায় চলাচল করে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। প্রতিদিন অনেক কষ্টে স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রায় ৩ হাজার শিক্ষার্থীরা গোয়ালাবাজারসহ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়া করতে যায়। এই রাস্তার জন্য অনেকবার সরকারের বিভিন্ন মহলে আবেদন করা হয়েছে, কিন্তু আজ পর্যন্ত সংস্কারের কোন উদ্যোগ নেয়নি কর্তৃপক্ষ। যত দ্রুত সম্ভব এ রাস্তা সংস্কার করে এলাকাবাসীর দূর্ভোগ লাঘবে প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে দাবী জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: