সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার ইফতার মাহফিলে বিশৃঙ্খলা

Khaledডেইলি সিলেট ডেস্ক :: খালেদা জিয়ার ইফতার মাহফিলে বসার জায়গা নিয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে অনিয়ম ও বিশৃংখলার ঘটনা ঘটেছে। ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)’র উদ্যোগে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রোববার (২৬ জুন) সুপ্রিম কোর্টের শহীদ শফিউর রহমান মিলনায়তনের ২য় তলায় অবস্থিত ২টি হল রুমে সাংবাদিক ও দলীয় নেতাকর্মীদের বসার জায়গা সংকুলান না হওয়ায় তাদের মাঝে বিশৃংখলা দেখা যায়।

বিকেল সাড়ে ৫টার দিকে সফিউর রহমান মিলনায়তন আগত সাংবাদিক ও দলীয় নেতাকর্মীরা উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। পরে অতিরিক্ত সাংবাদিক ও নেতাকর্মীদের উপরের হলরুমে যেতে বলা হলে দায়িত্বরতের সঙ্গে তারা বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে।

সাংবাদিকদের এই দুই সংগঠনের উদ্যোগে প্রতিবারই ইফতার মাহফিলের আয়োজন করা হয় জাতীয় প্রেসক্লাবে। কিন্তু খালেদা প্রধান অতিথি হবেন মর্মে অনুমতি না পাওয়ায় এবার প্রেসক্লাবের পরিবর্তে সুপ্রিম কোর্টের হলরুমে ইফতার মাহফিল অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেয়া হয়। এখানে জায়গা কম হওয়ায় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকদের মাঝে বসা নিয়ে এ বিশৃংখলার সৃষ্টি হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএফইউজের সভাপতি সাংবাদিক নেতা শওকত মাহমুদ। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, ঢাবির সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, নয়াদিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, নিউজ টুডের সম্পাদক রিয়াজ উদ্দিন, বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সাংবাদিক নেতা এম আব্দুল্লাহ, শহিদুল ইসলাম শহিদ, ডিইউজের সভাপতি কবি আব্দুল হাই শিকদার ও ডিইউজের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: