সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গরিব মানুষের আইনগত সহায়তা দিতে উপজেলা ও ইউনিয়ন কমিটির প্রতি জেলা ও দায়রা জজের আহ্বান

Aingotoনিজস্ব প্রতিবেদক :: গরিব ও দুঃস্থ মানুষের কাছে আইনগত সহায়তা পৌঁছে দিতে সিলেটের প্রতিটি উপজেলা ও ইউনিয়নের আইনগত সহায়তা কমিটিকে এ ব্যপারে দায়িত্বশীল ভুমিকা পালনের আহবান জানিয়েছেন সিলেট জেলা ও দায়রা জজ মনির আহমদ পাটোয়ারি।

তিনি বলেছেন, গরীব-দুস্থ সাধারণ মানুষের কাছে আইনগত সহায়তা পৌছে দিতে সরকার বদ্ধপরিকর। এ লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তিনি উপজেলা ও ইউনিয়ন চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সাধারণ মানুষ আইনগত সহায়তা পাচ্ছে কিনা তা আপনাদের লক্ষ্য রাখতে হবে।

তিনি রোববার বিকেল ৩টায় সিলেট জেলা ও দায়রা জজ এর কনফারেন্স হলে আইনগত সহায়তা সংস্থার উদ্যোগে আলোচনা সভার সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বিমল চন্দ্র সরকার, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরো, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আব্দুল হান্নান, জিপি খাদিমুল মিল্লাত মো. জালাল, অতিরিক্ত পিপি অ্যাডভোকেট শামসুল ইসলাম।

জনপ্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আশিকুজ্জামান চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান নজমুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মকন মিয়া, আনহার মিয়া, মাসুদ আহমদ প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা লিগ্যাল এইড অফিসার তাসলিমা শারমিন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: