সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দর্জি জালাল হত্যায় চাচাতো ভাইসহ দু’জনকে আটক করেছে পুলিশ

Jalalডেইলি সিলেট ডটকম :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দর্জি আখলিছুর রহমান জালাল (৩২) হত্যার ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। রোববার বিকেলে উপজেলার নতুন বাজার থেকে সন্দেহভাজন নজরুল ইসলাম শিপন (২৩) ও পরে বিশ্বনাথের তাজমহররম গ্রাম থেকে জালালের চাচাতো ভাই বাবুলকে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

জানা গেছে, রোববার বিকেলে শিপনকে বিশ্বনাথ নতুন বাজারের জননী সু-স্টোর থেকে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। শিপন জননী সু-স্টোরের মালিক তাজমহররম গ্রামের বাসিন্দা হাজী আব্দুল আহাদের দোকান কর্মচারী। নজরুল ইসলাম শিপনকে আটকের ঘন্টাখানেক পর বাবলুকে তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

তবে ঘটনার রহস্য উদঘাটনের স্বার্থে এদের দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে বলে দক্ষিণ সুরমা থানার ওসি আতাউর রহমান। এছাড়া খুনের রহস্য উদঘাটনের জন্যে পুলিশি তৎপরতা অব্যাহত থকবে বলেও জানান তারা।

গত ২৩জুন বৃহস্পতিবার রাতে মোবাইলে ফোনকল পেয়ে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেননি আখলিছুর রহমান জালাল। পরে ২৪জুন শুক্রবার ফজরের নামাজের পর মুসল্লিরা তার লাশ সড়কের পাশে দেখতে পেয়ে পরিবারের লোকজনকে জানান। পরে পুলিশকে খবর দিলে বিশ্বনাথ ও দক্ষিণ সুরমা থানা পুলিশের উপস্থিতে লাশ উদ্ধার করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: