সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে সুবিধা বঞ্চিত নারীর জীবন দক্ষতা উন্নয়নের জন্য সচেতনা বৃদ্ধি শীর্ষক অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত

07d856b8-d802-4fcd-85ad-138a11b9260cনবীগঞ্জ প্রতিনিধি::নবীগঞ্জ উপজেলার ‘‘সুবিধা বঞ্চিত নারীর জীবন দক্ষতা উন্নয়নের জন্য সচেতনা বৃদ্ধি” শীর্ষক কর্মসূচীর বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর ২ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে পরিষদের হল রুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ‘র সভাপতিত্বে সভা পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভিন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী, ছাইম উদ্দিন, নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ইফতেখার আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল হক, কৃষি কর্মকর্তা দুলাল উদ্দিন , সহঃ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, জে.কে মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালাম, যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহাদৎ হোসেন, মৎস্য কর্মকর্তা রাশেদ্দুজামান, পল্লী উন্নয়ন কর্মকর্তা আমিরুল ইসলাম, পল্লী বিদ্যুতের ডিজিএম বজন কুমার ভর্মন, ইউআরসি জাকির হোসেন, পরিশংখ্যান কর্মকর্তা শ্রীবাস আচার্য্য, প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাখিল হোসেন, অফিস সম্পাদক ও ৭১ নিউজ টিভি প্রতিনিধি মতিউর রহমান মুন্না, ব্রাক ওয়াশ প্রতিনিধি আরিফুল ইসলাম প্রমুখ।

সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভিন।সমাজের সুবিধা বঞ্চিত নারীদের জন্য অনুকূল পরিবেশ সৃষ্টি করে সামাজিক মতায়ণের জন্য সচেতনা বৃদ্ধি করার মূল লক্ষ সামনে রেখে সভায় নবীগঞ্জ উপজেলার সুবিধা বঞ্চিত নারীদের সচেতনা বৃদ্ধির মাধ্যমে তাদের জীবনমান উন্নয়নের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের বিষয়েও আলোচনা হয়।
চা বাগানের নারীরা বিভিন্ন ভাবে নির্যাতনের শিকার হয় এ বিষয় লক্ষ করা প্রয়োজন এবং চা বাগান শ্রমিকদের জন্য বরাদ্ধের পরিমান আরো বাড়ানোর জন্যও আহবান জানানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: